রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

করোনা জয় করে বাসায় ফিরলেন এমপি’র স্ত্রী

প্রকাশ: ২৭ এপ্রিল, ২০২০ ৯:৪৭ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

কাজী হুমায়ন, রাজবাড়ী প্রতিনিধি ॥ করোনাভাইরাসে আক্রান্তে হয়ে হাসপাতালে ভর্তি হওয়া রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর স্ত্রী রেবেকা সুলতানা সাজু (৫৩) সাতদিন পর করোনাভাইরাসকে জয় করে বাসায় ফিরেছেন তিনি।

সোমবার (২৭ এপ্রিল) দুপুর আড়াইটায় সুস্থ হওয়ায় তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতাল কর্তৃপক্ষ রিলিজ দিয়ে দেন। রিলিজ পাওয়ার পর সে ঢাকার বাসায় উঠেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন এমপি’র কন্যা কানিজ ফাতেমা চৈতি।

তিনি রাজকন্ঠকে বলেন, আমার আম্মু শ্বাস কষ্ট নিয়ে চিকিৎসকের কাছে গেলে তাকে পরীক্ষা-নিরীক্ষার পর করোনা পজিটিভ আসে। পরে ১৪ এপ্রিল আম্মুকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে চিকিৎসা দেওযার পর আজ সোমবার তাকে রিলিজ করে দেন। পরপর দুটি করোনাভাইরাস পরীক্ষায় আম্মুর নেগেটিভ এসেছে। যার কারনে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে চিকিৎসকরা জানান। এখন আম্মু আল্লাহর রহমতে পুরোপুরি সুস্থ।

এ সময় এমপি কন্যা কানিজ ফাতেমা তার মায়ের জন্য দোয়া করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য, এমপি’র স্ত্রী রেবেকা সুলতানা সাজু দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। ১৩ এপ্রিল হঠাৎ করে বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নিলে সেখানে তার করোনাভাইরাস পজিটিভ আসলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এ সময় এমপি ও তার একমাত্র কন্যা কানিজ ফাতেমা চৈতির করোনা নেগেটিভ আসে। এমপি নিজেই সার্বক্ষণিকভাবে তার স্ত্রীর সেবা যত করেছেন।