রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

মৌরাট ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক আলম মিয়ার ব্যক্তিগত উদ্দ্যোগে খাদ্য সামগ্রী পেলো দেড় শতাধীক দরিদ্র পরিবার

প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২০ ৩:৫৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলম মিয়ার ব্যক্তিগত উদ্দ্যোগে মৌরাট ইউনিয়নের রুপিয়াট, খানদুয়া, জীবননালা, হরিপুরসহ ওই এলাকার দেড় শতাধীক দরিদ্র অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল আলু, লবন,সাবান প্রভৃতি বিতরণ করা হয়েছে।

শনিবার বেলা ১২ টার দিকে জীবননালা হাফেজিয়া মাদ্রাসা মাঠে এ সকল খাদ্য সামগ্রী প্রধান করা হয়। খাদ্য সামগ্রী বিতরণ কালে মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক, মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ও ত্রান সামগ্রী বিতরনের উদ্দ্যোক্তা মোঃ আলম মিয়া, পাংশা উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকনসহ স্থানীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এ সময় মৌরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ত্রান সামগ্রী বিতরনের উদ্দ্যোক্তা মোঃ আলম মিয়া বলেন আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় কাজ করে চলছেন আমাদের প্রিয় অবিভাবক রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি এবং তারুন্যের প্রতিক আশিক মাহমুদ মিতুল হাকিম এই মহামারির সময় সাধারণ মানুষের পাশে দাড়িয়ে কাজ করে চলছেন তার আর্দশে অনুপ্রাণিত হয়ে আমি আমার স্বাধ্যমত যতটুকু পারছি সে অনুযায়ী সাধারণ মানুষের পাশে থাকার চেষ্ঠা করে চলছি।