রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

আশুলিয়ায় অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ২৪ এপ্রিল, ২০২০ ৫:৪৬ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

মহামারি করোনা ভাইরাসের প্রভাবে দেশ আজ এক সংকটময় সময় পার করছে, পবিত্র মাহে রমজানকে সামনে রেখে দেশের এই সংকটময় সময়ে আশুলিয়ায় অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন যুবলীগ। এ সময় ধামসোনা ইউনিয়ন যুবলীগের পক্ষে সভাপতি শামিম মন্ডলসহ অন্যান্য নেতাকর্মীগণও উপস্থিত ছিলেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার হাজী জয়নুদ্দিন স্কুল এন্ড কলেজ মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে ২শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রী মধ্যে ছিলো, ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, সোয়াবিন তৈল ও মাস্ক।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহন করেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া ও থানা যুবলীগের সদস্য মোঃ বাদল শেখ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা ইসমাইল হোসেন ভূঁইয়া (বকুল), আব্দুল কাইয়ুম, আবুল হোসেন ভূঁইয়া ও নাদিম মন্ডলসহ প্রমুখ।

এ ব্যাপারে আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করেছি। আশুলিয়া থানা যুবলীগের প্রত্যেকটি ইউনিয়ন কমিটি ও প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার।