রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

আশুলিয়ায় অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ২২ এপ্রিল, ২০২০ ১:৪৩ : অপরাহ্ণ

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ভাদাইল উত্তর পাড়া সুখের পরশ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি’র নেতা কর্মীগণ।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার ভাদাইল সাধু মার্কেট এলাকায় সামাজিক দুরুত্ব বজায় রেখে ১শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রী মধ্যে ছিলো, ৫ কেজি চাল, ২.৫ কেজি আলু, ১ কেজি ডাল, ও ১ কেজি সোয়াবিন তৈল।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহন ও সার্বিক সহোযোগিতা করেন, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন, এ সময় আরও উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন পরিষদের ৬ নং ওর্য়াডের সদস্য সাদেক ভূঁইয়া ও যুবলীগ নেতা জাকির হোসেন। এছাড়াও ভাদাইল উত্তর পাড়া সুখের পরশ ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি পক্ষে উপস্থিত ছিলেন রুবেল হোসেন ও ইমরান ইসলাম।

এ ব্যাপারে ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতিন বলেন, আমরা সরকারের দিক-নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ করেছি। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

সেই সাথে প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের এই নেতা।