রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

রাজবাড়ীতে কর্মরত সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম দিলেন এমপি পুত্র মিতুল হাকিম

প্রকাশ: ২২ এপ্রিল, ২০২০ ৬:১০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মোখলেছুর রহমান/মাসুদ রেজা শিশির ॥ সারাদেশে দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। প্রবাসী, চিকিৎসক, পুলিশ থেকে শুরু করে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ তালিকায় রয়েছে সাংবাদিকদের নামও।
এ জন্য করোনা সংক্রমনরোধের লক্ষ্যে রাজবাড়ীর বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াতে কর্মরত সাংবাদিকদের হাতে প্রয়োজনীন উপকরণ সামগ্রী প্রদান করা হয়।

বুধবার (২২ এপ্রিল) দুপুরে পাংশার ডাকবাংলোয় দ্বিতীয় তলায় রাজবাড়ীতে কর্মরত সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে পিপিই, মাস্ক ও ভাইরাস প্রোটেক্টর গগলস নিজ হাতে প্রদান করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী, তরুণ প্রজন্মের নেতা আশিক মাহমুদ মিতুল হাকিম।

এ সময় পাংশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিভিল সার্জন ডা.এ এফ এম শফিউদ্দিন পাতা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ মিজানুর রহমান মজনু,উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ প্রমুখ উপস্থিত ছিলেন। আনুষ্ঠানিক ভাবে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাড. খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মতিনের নিকট সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম তুলে দেন আশিক মাহমুদ মিতুল। পরে পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলার সাংবাদিকদের মধ্যে পিপিই, মাস্ক ও গগলস তুলে দেন আশিক মাহমুদ মিতুল হাকিম। এ সময় তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন আপনার ঝুকি নিয়ে দেশের এই ক্রান্তিলগ্নে কাজ করে চলছেন আপনাদের সুরক্ষার কথা ভেবে আমার এই ক্ষুদ্র প্রচেষ্ঠা।