রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৭ নভেম্বর ২০২২

পাংশা-কালুখালীতে জনসচেতনতা সৃষ্ঠি করে চলছে আনসার ও ভিডিপি’র কর্মকর্তা

প্রকাশ: ২১ এপ্রিল, ২০২০ ৬:০৯ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান জেলার প্রতিটি এলাকায় করোনা পরিস্থিতির খোজ খবর রাখছেন সেই সাথে আনছার ভিটিপি’র দুস্থ সদস্যদের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে ব্যক্তিগত ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে চলছেন ।

মঙ্গলবার জেলার পাংশা ও কালুখালী উপজেলায় আনছার ও ভিডিপির সদস্যদের নিয়ে সচেতনতা মূলক নানা কর্মসূচী পালন করেছেন তিনি, সাধারণ মানুষ কিভাবে সামাজিক দুরত্ব বজায় রাখকে, কিভাবে সাবান পানি দিয়ে হাত ধৌত করবে এ সকল দিক নিয়ে আলোচনা করেন।
জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান বলেন আমাদের বিশাল কর্মী বাহিনী রয়েছে প্রতিটি গ্রামে পাড়া মহলায় আমাদের বাহিনীর সদস্যরা রয়েছে দেশের এই ক্লান্তি লগ্নে আমারাও জনগনের কাছে গিয়ে সচেতন করার চেষ্ঠা করে চলছি।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে পাংশা উপজেলা আনছার ও ভিডিপি কার্যালয়ের সামনে আনছার ও ভিডিপি’র সদস্যদের উদ্দেশ্যে এ সকল কথা বলেন এ সময় ব্যক্তিগত ভাবে তিনি অসচ্ছল সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। একই দিন সকাল ১০ টায় কালুখালীতেও এ কর্মসূচী চালিয়েছেন রাজবাড়ীর আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ রাশেদুজ্জামান।
এ সময় পাংশা উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) সৈয়দা শাহানা সুলতানা, রাজবাড়ী সদর উপজেলার আনসার ও ভিডিপি অফিসার কুসুম রায়, কালুখালী উপজেলা আনসার ও ভিডিপি অফিসার (ভারপ্রাপ্ত) হাওয়া খাতুন, পাংশা উপজেলা আনছার ও ভিডিপি’র প্রশিক্ষক ঈদুল তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।