রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

পাংশায় টিসিবি’র পণ্য বিক্রয়ে নেই সামাজিক দুরত্বের বালাই ॥ পন্য না পাওয়ার অভিযোগ ক্রেতাদের

প্রকাশ: ২০ এপ্রিল, ২০২০ ৭:৪৫ : অপরাহ্ণ

রতন মাহমুদ ॥ রাজবাড়ীর পাংশায় করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সরকার নায্যমূল্যে পন্য বিক্রিয় করার জন্য টিসিবি ডিলারের মাধ্যমে বিক্রিয়ের জন্য নির্দেশ দিয়েছে সে আলোকে পাংশা পৌর শহরে একজন ডিলার নিত্য প্রয়োজনীয় পন্য বিক্রয় করছে।
সোমবার দুপুরে শহরের পৌর সভা এলাকায় গিয়ে দেখাযায় ক্রেতাদের উপচে পড়া ভীর একজনের গায়ের উপর অন্য একজন।সেটা যেন দেখার কেউ নেই।রাজবাড়ী জেলায় করোনা রোগী শনাক্ত হওয়ায় জেলাকে ১০ দিনের জন্য লকডাউন ঘোষনা করেন জেলা প্রশাসন। লকডাউল বা সামাজিক দুরত্ব এখানে যেন তার কোন ছোয়ায় লাগেনি।
একাধীক ক্রেতাদের অভিযোগ সকাল ১০ টা থেকে দাড়িয়ে থেকেও পায়নি কোন পন্য। করোনা ভাইরাস মোকাবেলায় যেখানে সামাজিক দুরত্বের গুরুত্ব দেওয়া হয়েছে সর্বচ্চ সেখানে পন্য ক্রয় করতে না পেরে হচ্ছে হাতা হাতি। দেখে মনে হচ্ছে করোনা ভাইরাস মুক্ত এলাকা এটি। প্রথম দিন উপজেলা পরিষদের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে পন্য বিক্রি হলেও সে দৃশ্য আজ আর লক্ষ করা যায়নি।

সাধারণ মানুষ বলছেন চাহিদার তুলনায় পন্য অল্প হওয়ায় এমনটি ঘটছে। এদিকে ডিলার শাহজাহান মিয়ার সাথে যোগাযোগ করার চেষ্ঠা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।