রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

আশুলিয়ায় অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশ: ১৫ এপ্রিল, ২০২০ ৮:৩২ : পূর্বাহ্ণ

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়ায় অসহায়, দরিদ্র ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী ও সুরক্ষা দ্রব্য বিতরণ করেছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোঃ মেহেদী মাসুদ মঞ্জু।

মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়ার জিরাবো এলাকায় তার নিজস্ব বাড়িতে সামাজিক দুরুত্ব বজায় রেখে প্রায় ১৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও সুরক্ষা দ্রব্য বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রী ও সুরক্ষা দ্রব মধ্যে ছিলো, চাল,ডাল, আলু, পেয়াজ, লবন ও সাবান প্রভূতি ।

এ ব্যাপারে মেহেদী মাসুদ মঞ্জু বলেন, সরকারের সুনিদিষ্ট নির্দেশনা মোতাবেক সামাজিক দুরুত্ব বজায় রেখে আশুলিয়ার জিরাবো, ঋষিপাড়া, দেওয়ান বাগ ও তৈয়বপুরসহ আশপাশের সবগুলো এলাকার অসহায় ও দরিদ্র প্রায় ১৫শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। বয়াবহ করোনার এই প্রভাব যতদিন থাকবে ততদিন আমাদের এই ত্রাণ বিতরণ কার্যক্রম চলবে।

প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে সাভার উপজেলা আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে। সেই সাথে আমি আহবান করবো সমাজের বৃত্তবানদের তারা যেন দেশের এই সংকটাপূর্ণ সময়ে অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষদের পাশে দাড়ায়।

উল্লেখ্য যে, এ সময় তাজরীন ফ্যাশনে অগ্নিকান্ডের ঘটনায় ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে বিশেষ ব্যবস্থায় ত্রাণ বিতরণ করা হয়।