রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৭ নভেম্বর ২০২২

পাংশার কাচারীপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ি-ঘর ভাংচুর ॥ আহত- ৭

প্রকাশ: ১৫ এপ্রিল, ২০২০ ৯:০৮ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

 

স্টাফ রিপোটার ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৪ টি বাড়ি-ঘর ভাংচুর করার ঘটনা ঘটেছে। এঘটনায় আহত উভয়পক্ষের ৫ জন। আহতরা হলেন, মোঃ শহিদ মন্ডল ও তার স্ত্রী সুবর্ণা সহ আরো ৩ জন। অপর পক্ষে ২ জন আহত হয়েছে বলে জানাগেছে। আহতরা পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, বুধবার দুপুরে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আমিনুদ্দিন স্বপন এর বাড়িতে পূর্ব বিরোধের জের ধরে কাচারীপাড়া গ্রামের হেলাল, ইমরান, বিল্লাল, আব্দুল্লাহ, মিজান, শরিফুল, চাঁদ আলী সহ অজ্ঞাত ২০-২৫ জন হামলা চালায়। হামলাকারীরা স্বপনের বাড়িতে এসে স্বপন কোথায় জানতে চাইলে তার পিতা হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ শহিদ মন্ডল জানায় স্বপন বাড়িতে নাই। এসময় তারা শহিদ মন্ডল ও তার স্ত্রী সুবর্ণা বেগমকে বেধড়ক মারপিট ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এছাড়াও বসত বাড়িতে প্রবেশ করে ঘরে ঢুকে একটি এ্যাপাচে আরটিআর, আসবাবপত্র, টিভি ভাংচুর ও নগদ দেড়লক্ষাধীক টাকা লুটপাট করে বলে জানিয়েছে শহিদ মন্ডলের ছোট ভাই হান্নান মন্ডল। পরে একই ঘটনায় কাসেম আলী, সানাউদ্দিন সরদার ও আফছারের বাড়ি ভাংচুর করে একই ব্যক্তিরা।

এঘটনায় পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা, সহকারী কমিশনার (ভূমি), পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ ও বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিষয়ে পাংশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ জানান, ঘটনা শোনা মাত্রই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে ক্ষতিগ্রস্থরা অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।