রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

পাংশার হাবাসপুরে ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী দিলেন আ.লীগ নেতা ফজলু

প্রকাশ: ৯ এপ্রিল, ২০২০ ২:৩৭ : অপরাহ্ণ

এস,কে পাল ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের শাহামীরপুর, কাচারীপাড়া, চরআফড়া ও চরঝিকড়ী গ্রামের ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চরআফড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ফজলুল হক বিশ্বাস।

বৃহস্পতিবার সকালে চরআফড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ৫০ জন ভিক্ষুকদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আল-নূর ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ও সমাজসেবক আবু ছাল্লেক, হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শাহামীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সফিউদ্দিন, প্রচার সম্পাদক আব্দুল আজিজ, আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, আবুল কাশেম প্রমুখ।

এসময় হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুল হক বিশ্বাস বলেন, সারাদেশে যেভাবে মহামারী করোনা ভাইরাস প্রভাব বিস্তার করেছে এর থেকে আমাদেরকে বাঁচতে হলে ঘরে থাকতে হবে। তাই আপনারা আগামী দিনগুলোতে অতি প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। মনে রাখবেন আপনারা কেউ না খেয়ে মরবেন না। আমাদের নেতা রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী তারুণ্যের প্রতীক আশিক মাহমুদ মিতুল আপনাদের বিপদে আপনাদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে। এছাড়াও আমি সবসময় আপনাদের পাশে আছি। আজ যে খাদ্য সামগ্রী আপনাদের দিয়েছি তা দিয়ে আপনারা আগামী ৮-১০ দিন চলতে পারবেন। এই ১০দিন আপনারা কেউ ঘর থেকে বের হবেন না। ১০ দিন পর আমি আপনাদের আবার খাদ্য সহায়তা প্রদান করব।