রাজবাড়ী, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২

করোনায় আক্রান্ত পালানো সেই রোগীকে রাজবাড়ী থেকে ঢাকায় প্রেরণ

প্রকাশ: ৯ এপ্রিল, ২০২০ ২:৩৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

কাজী হুমায়ন ॥করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা থেকে পালানো রাজবাড়ীর আইসোলেশন সেন্টারে থাকা সেই নারী রোগী ও তার স্বামীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে প্রেরণ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে বিশেষ একটি অ্যাম্বুলেন্সে করে তাদেরকে ঢাকাতে পাঠানো হয়েছে।

ঢাকা পাঠানোর বিষয়টি নিশ্চিত করে রাজবাড়ীর সির্ভিল সার্জন ডা: নুরুল ইসলাম বলেন, ঢাকা ঊর্দ্বত্বন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে করোনাভাইরাসে আক্রান্ত ঐ নারী ও তার স্বামীকে আজ বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে আবার তাদেরকে ঢাকাতে পাঠিয়ে দিয়েছি। এখন থেকে তাদের ঢাকাতেই চিকিৎসা নিতে হবে।

উল্লেখ্য, ৪ এপ্রিল ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঐ নারীর করোনা সন্দেহ হওয়ার পর তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। পরীক্ষার পর তার শরীরে করোনাভাইরাসের পজেটিভ আসলে তাকে ভর্তি করে রাখে কর্তৃপক্ষ।

সেখান থেকে মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে পালিয়ে রাজবাড়ীর দাদশীতে তার নিজ বাড়িতে চলে আসে সে। পরে পুলিশ খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাত তিনটা থেকে তার বাড়ি ঘিরে রাখে এবং ভোর ৫টার দিকে রাজবাড়ী সিভিল সার্জনের সহযোগিতায় তাকে ও তার স্বামীকে উদ্ধার করে রাজবাড়ীর সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করানো হয়। এ ঘটনায় দাদশী ইউনিয়নের বেশ কয়েকটি এলাকা লকডাউন ঘোষণা করেছে কর্তৃপক্ষ।