রাজবাড়ী, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২

পাংশার সরিষায় এমপি জিল্লুল হাকিমের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মিতুল

প্রকাশ: ৮ এপ্রিল, ২০২০ ৩:২৫ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর আশিক মাহমুদ মিতুল হাকিমের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে প্রথম সরিষা ইউনিয়নের সরিষা-প্রেমটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পরে সরিষা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ও বাগলী বাজার এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি করোনা ভাইরাসের প্রভাবে অসহায় কর্মহীন ১২ হাজার দরিদ্র পরিবারের মাঝে উপজেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় এ খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

খাদ্য সামগ্রী

বিতরণকালে, আশিক মাহমুদ মিতুল বলেন, দেশের চলমান পরিস্থিতি মোকাবেলায় আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমার পিতা এলাকার কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। পাশাপাশি আমি নিজেও এ উদ্যোগ গ্রহণ করেছি। এ এলাকার মানুষ যাতে খাবারের অভাবে না থাকে তার দায়-দায়িত্ব আমরা নিয়েছি। আমাদের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী অব্যাহত থাকবে। চিকিৎসা সেবা ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য আমরা ভ্রাম্যমান মেডিকেল টিম করেছি। এ টিম রোগীর কাছে গিয়ে চিকিৎসা সেবা প্রদান করবে।

 

এসময় তিনি সকলকে সচেতন হওয়ার কথা বলেন। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে যার যার ঘরে অবস্থান করার আহ্বান জানান। তিনি আরো বলেন, আপনারা নিজেরাই পারেন মহামারী এই করোনা ভাইরাস মোকাবেলা করতে এবং দেশকে এই মরণঘা

 

তি ভাইরাসের হাত থেকে রক্ষা করতে। আপনারা যার যার ঘরে অবস্থান করুন। খাবারের অভাবে আপনারা কেউ থাকবেন না। আমরা আপনাদের পাশে ছিলাম, আছি ভবিষ্যতেও থাকবো।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো, সরিষা ইউপি চেয়ারম্যান ও সরিষা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজমল আল বাহার, সরিষা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সোবাহান, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আজাদ হাই, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ, সকল ইউপি সদস্যগণ ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।