রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

কালুখালীর রতনদিয়া ইউপিতে এমপি জিল্লুল হাকিম ও মিতুল হাকিমর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশ: ৮ এপ্রিল, ২০২০ ১০:১৪ : অপরাহ্ণ

স্টাফ রিপোটার ॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার রতনদিয়া করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর আশিক মাহমুদ মিতুল হাকিমের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা আওয়ামীলীগ।

বুধবার বিকালে ইউনিয়নের বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রুপসা মেধা চয়ন একাডেমী ও উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে অসহায় দুঃস্থ, শ্রমজীবী ও ভ্যানচালকদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।উল্লেখ্য গত ৫ এপ্রিল সাওরাইল ইউপি থেকে কর্মসূচীর উদ্বোধন করে আজ ৮ এপ্রিল ৭টি ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে করে বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে খাদ্য সামগ্রী বিতরণ কালে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন
কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান নব্বার, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের, রতনদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাসিনা।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন রতনদিয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মল কুমার সাহা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাতেমা খাতুন,ইউপি সদস্য মাসুদুর রহমান হিটুসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান নব্বাব বলেন, সারাদেশে যেভাবে মহামারী করোনা ভাইরাস প্রভাব বিস্তার করেছে এর থেকে আমাদেরকে বাঁচতে হলে ঘরে থাকতে হবে। তাই আমি আপনাদের আগামী দিনগুলোতে অতি প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ ঘর থেকে বেড় না হওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ রাখেন। আপনাদের মনে রাখতে হবে আল্লাহই আমাদের বেচে রাখার একমাত্র মালিক।তিনি বলেন মনে রাখতে হবে আপনারা কেউ না খেয়ে মরবেন না। আমাদের নেতা রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী তারুণ্যের প্রতীক আশিক মাহমুদ মিতুল আপনাদের বিপদে আপনাদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।
উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম খায়ের বলেন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আত্রুমনে মানুষ দিশে হারা সারা বিশ্বের মানুষ ব্যাপক কষ্টের মধ্যে রয়েছে।বাংলাদেশেও এর প্রভাব দিন দিন বৃদ্ধি পাচ্ছে সেই সাথে কর্মযোগ্য মানুষ কর্মহীন হয়ে দিন দিন অসহায় হয়ে উঠেছে তাই আমাদের প্রিয় নেতা জেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর আশিক মাহমুদ মিতুল হাকিমের ব্যক্তিগত অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।তিনি আরো বলেন এই উপজেলায় কেও অসুস্থ্য হলে আমাদের দলীয় অফিস সব সময় খোলা থাকে এখানে এসে যোগাযোগ করলে মিতুল হাকিমের ব্যক্তিগত উদ্যোগে অসুস্থ্য ব্যক্তির সকল চিকিৎসার সু-ব্যবস্থা প্রদান করবে।তিনি আরো বলেন আপনারা অবশ্যই এই মহামারি সময়ে সরকারের বেধে দেওয়া সকল নিময় কানুন মেনে চলবেন অকারনে ঘুরা ফেরা করবেন না সামাজিক দুরত্ব বজায় রাখবেন বার বার সাবান দিয়ে হাত ধোবেন এবং ব্যাপক সচেতন হবেন আর আল্লাহ উপর ভরসা রাখবেন কারন তিনি সব কিছুর মালিক তিনিই আমাদের রক্ষা করবেন ইনশাল্লাহ।


রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা বলেন আমাদের প্রিয় নেতা মোঃ জিল্লুল হাকিম বার বারই আপনাদের বিপদের সময় পাশে থাকেন আপনাদের সুখ দুঃখের সাথী হন এবারও আপনাদের পাশে আছেন আপনারা সবাই আল্লাহ উপর ভরসা রাখবেন আর এমপি জিল্লুল হাকিমের জন্য দোয়া করবেন তিনি যেন মানুষের সেবা করতে পারেন।