রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

কালুখালীর কালিকাপুর ইউপিতে জিল্লুল হাকিম ও মিতুল হাকিম উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ৮ এপ্রিল, ২০২০ ২:৪৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

স্টাফ রিপোটার ॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নে করোনা ভাইরাস সংত্রমনের ফলে বেকার শ্রমজীবী ও দুঃস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য তরুন নেতা বিশিষ্ট সমাজসেবক আশিক মাহমুদ মিতুল হাকিমের উদ্যোগে ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংত্রমনের ফলে বেকার শ্রমজীবী ও দুঃস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রথমে কালিকাপুর ইউনিয়ন রায়নগর সুইগেট বাজারে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।পর্যাত্রমে বেড়িবাধ মোল্লাবাড়ীর মোড়ে ও কালিকাপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবার ’র সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের।কালিকাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকমল হোসেন বাচ্চু,ইউপি সদস্য বিল্লাল হোসেন,গোলাম মোস্তফা,মহিলা ইউপি সদস্য সাবিনা ইয়াসমিন প্রমুখ। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিতও ছিলেন।