রাজবাড়ী, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ২৭ নভেম্বর ২০২২

করোনায় আক্রান্ত পালানো রোগী রাজবাড়ীতে উদ্ধার

প্রকাশ: ৮ এপ্রিল, ২০২০ ৩:২১ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

কাজী হুমায়ন: করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা থেকে পালানো সোনিয়া (২৮) নামে এক রোগীকে উদ্ধার করেছে রাজবাড়ী পুলিশ। উদ্ধার করে ঐ রোগী ও তার স্বামী মালেক সরদারকে রাজবাড়ী সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়েছে।

বুধবার (৮এপ্রিল) দুপুরে রাজকন্ঠকে নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার। তিনি বলেন, ৪ এপ্রিল ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সোনিয়ার করোনা সন্দেহ হওয়ার পর তাকে সোহরাওয়ার্দি হাসপাতালে পাঠানো হয়। সেখানে তাকে ভর্তি করে রাখে কর্তৃপক্ষ।

সেখান থেকে মঙ্গলবার দুপুরে পালিয়ে রাজবাড়ীর দাদশীতে তার নিজ বাড়িতে চলে আসে।পরে আমরা খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাত তিনটা থেকে তার বাড়ি ঘিরে রাখি। ভোর ৫টার দিকে রাজবাড়ী সিভিল সার্জনের সহযোগিতায় আমরা সোনিয়া ও তার স্বামীকে রাজবাড়ীর সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করিয়েছি।

রাজবাড়ী সিভিল সার্জন ডা: নুরুল ইসলাম রাজকন্ঠকে বলেন, সোনিয়ার শরীরে করোনাভাইরাস রয়েছে। সে ঢাকাতে ভর্তি ছিল। সেখান থেকে সে পালিয়ে এসেছে। আমরা এ বিষয়টি নিয়ে ঊদ্বর্ত্বন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেছি। তাদের পরামর্শ অনুয়ায়ি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মো: সাইদুজ্জামান খান রাজকন্ঠকে বলেন, সোনিয়া যে করোনাভাইরাসে আক্রান্ত সেটা আমরা নিশ্চিত হয়েছি। এ ঘটনায় দাদশী ইউনিয়নের বেশ কয়েকটি এলাকা লকডাউনের সিদ্ধান্ত গ্রহণ করেছি।