রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ২শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ৭ এপ্রিল, ২০২০ ৭:৪৯ : অপরাহ্ণ

এস,কে পাল ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার সকালে হাবাসপুর কে.রাজ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ২শত কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও তার সুযোগ্য পুত্র জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও দানবীর আশিক মাহমুদ মিতুল হাকিমের সহযোগিতায় এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফের সার্বিক নির্দেশনায় করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে ২শত পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু, সাবান, মাস্ক ও জনসচেতনতায় লিফলেট বিতরণ করেন হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণকালে হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ জহুরুল হক সবুজ বলেন, সারাবিশ্বে মরণঘাতক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ায় সারাদেশ লকডাউন ঘোষণা করা হয়েছে। যার প্রভাবে কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছে এবং বিত্তবানদেরকেও মানুষের পাশে দাঁড়ানোর কথা বলেছেন। তাই আমরা রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম ও তার সুযোগ্য পুত্র তরুণ প্রজন্মের নেতা আশিক মাহমুদ মিতুলের সহযোগিতায় অসহায় মানুষদের সাহায্য করার জন্য পাশে দাঁড়িয়েছি। আজ থেকে হাবাসপুর ইউনিয়ন ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর সূচনা হলো। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

বিতরণকালে উপস্থিত ছিলেন, হাবাসপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রহমত আলী ও ইউনিয়ন ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীগণ।