রাজবাড়ী, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১

কালুখালীর মাজবাড়ী ইউপিতে এমপি জিল্লুল হাকিম ও মিতুল হাকিমের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশ: ৭ এপ্রিল, ২০২০ ৮:৪৯ : অপরাহ্ণ

স্টাফ রিপোটার ॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ও দুঃস্থ্যদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি ও জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য তরুন নেতা বিশিষ্ট সমাজসেবক আশিক মাহমুদ মিতুলের ব্যক্তিগত উদ্যোগে ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংত্রুমনের ফলে বেকার শ্রমজীবী ও দুঃস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী মাজবাড়ী ইউনিয়নের রাইপুর কে.এস.এম একাডেমীতে শুরু করা হয়।পরে মাজবাড়ী সমশের মোড় ও মোহনপুর বাজারে এ ত্রাণ সামগ্র বিতরণ করা হয়।

কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান নববারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাজবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোন্দকার আনোয়ার হোসেন,সাধারন সম্পাদক ইউসুফ হোসন,সহ-সভাপতি হাফিজুল ইসলাম গুলজারসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।