রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

পাংশায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু ॥ সেনগ্রাম লকডাউন

প্রকাশ: ৬ এপ্রিল, ২০২০ ৭:৪৭ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশায় করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রামের হবিবর রহমানের ছেলে রুহুল আমিন (৩০)। এঘটনায় উপজেলা প্রশাসন সেনগ্রাম বাজার সহ ঐ এলাকা লকডাউন ঘোষণা করেছেন। সোমবার সন্ধ্যায় করোনা প্রতিরোধ কমিটির এক জরুরী সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে মৃত ব্যক্তির করোনা উপসর্গ ছিল বলে জানা গেছে। ইতিমধ্যে তার স্যাম্পল কালেকশন করা হয়েছে। রিপোর্ট আসার পরে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসারে ঐ মৃত ব্যক্তির দাফন করা হবে।

করোনা প্রতিরোধ কমিটির সভায় উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাম্মৎ আঞ্জুয়ারা খাতুন সুমি, কমিটির সদস্য ও সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ, পাংশা পৌরসভার মেয়র আব্দুল-আল মাসুদ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ বছির উদ্দিন সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।