রাজবাড়ী, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১

এমপি জিল্লুল হাকিমের উদ্যোগে,কালুখালীতে সাওরাইল ইউপিতে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী শুরু

প্রকাশ: ৬ এপ্রিল, ২০২০ ১০:২৭ : অপরাহ্ণ

স্টাফ রিপোটার ॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নে করোনা ভাইরাস সংত্রমনের ফলে বেকার শ্রমজীবী ও দুঃস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১১ টায় সাওরাইল ইউপির লাড়ীবাড়ী রাজারে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির ব্যক্তিগত উদ্যোগে ও কালুখালী উপজেলা আওয়ামীলীগের ব্যবস্থাপনায় সামাজিক দুরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংত্রমনের ফলে বেকার শ্রমজীবী ও দুঃস্থ্য মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উপজেলা পর্যায়ে শুরু করা হয়।পরে সাওরাইল ইউপির বি-কয়া বাজার ও ফুলতলা বাজারে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবার ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা পরিষদ চেয়াম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের।এছাড়াও উপস্থিত ছিলেন সওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী মন্ডল,সরোয়ার হোসেন ঠান্ডু প্রমুখ। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।