রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

আশুলিয়ার পাথালিয়ায় অসহায় ও কর্মহীনদের পাশে আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন

প্রকাশ: ৫ এপ্রিল, ২০২০ ১২:৫৫ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাস প্রাদুর্ভাবে অসহায়, গরিব ও নিম্ম আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন পাথালিয়া ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রার্থী ফারুক হোসেন।

শনিবার সকাল থেকে থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নরে ৯ টি ওয়ার্ডের গরিব-অসহায় ও কর্মহীন ছয় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। বিতরণকৃত খাবারের মধ্যে ছিল চাল,  ডাল, আলু ও তেল প্রভৃতি।

এ সময় উপস্থিত থেকে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে অংশগ্রহণ করেন, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ১ নং সহ-সভাপতি নুরুল হক নুরু, সহ-সভাপতি ইউসুফ হাওলাদার, পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর জুলহাস, সাধারণ সম্পাদক কামরুল হাসান নয়নসহ পাথালিয়া  ইউনিয়নের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন কর্মীগণ

এ সময় উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা বলেন, পাথালিয়া আওয়ামী লীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারন করে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে মোহাম্মদ ফারুক ভাই। বিএনপি-জামায়াতের ভয়ে যেখানে আওয়ামীলীগের নেতাকর্মীরা কথা বলতে সাহস পেতো না, সেখানে রাজপথে থেকে বিএনপি-জামায়াতের গণবিরোধী বিভিন্ন কর্মকান্ডের প্রতিবাদ করতো সে। পরিচ্ছন্ন রাজনীতির প্রতিচ্ছবি উদীয়মান এই নেতাকে পাথালিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বভার অর্পন করলে এলাকাবাসীর পক্ষে থাকবে বলেও মনে করেন তারা।

ফারুক হোসেন বলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের নির্দেশে সরকারের সুনির্দিষ্ট দিক-নির্দেশনা মেনে পাথালিয়ার গরিব, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছি। এই সহযোগিতা যতদিন করোনা থাকবে ততদিন অব্যাহত থাকবে।

প্রত্যেক মানুষকে করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে।