রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফরিদপুরে করোনায় আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি দম্পতি

প্রকাশ: ১ এপ্রিল, ২০২০ ১২:২৮ : অপরাহ্ণ

ফরিদপুরে করোনা ভাইরাস সন্দেহে এক দম্পতিকে মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বড় গোপালদী গ্রাম থেকে এনে মঙ্গলবার রাত ১০টার দিকে তাদের হাসপাতালে পাঠান হয়।

মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ার জানান, বড় গোপালদী গ্রামের মিজানুর রহমান (৪৬) নামে ওই ব্যক্তি ফরিদপুর শহরে ইজিবাইক চালান। গত কয়েক দিন যাবত তিনি জ্বর, কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন। জ্বর বেড়ে যাওয়ায় সোমবার বিকেলে তিনি বাড়িতে ফেরেন। মঙ্গলবার বিকেলে বিষয়টি জানাজানি হয়।

তিনি জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পুলিশ সহযোগে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে তার বাড়িতে যাই। এরপর একটি অ্যাম্বুলেন্সযোগে রাত ১০টার দিকে তাদের ফরিদপুরে পাঠানো হয়।

মিজানুর রহমানের স্ত্রী রোজিনা বেগম (৩৮) সুস্থ রয়েছেন। তবে স্বামীর সাথে পাঠানো হয়েছে। আর মিজানুরের বাড়িসহ আশপাশে তার চাচাত ভাইদের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান বলেন, তাদের পরীক্ষা নিরীক্ষা করা হবে। তারপরই নিশ্চিত হওয়া যাবে তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা। অবশ্য বুধবার পর্যন্ত ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্তদের পরীক্ষা করার কোনো ব্যবস্থা নেই। তাই তাদের পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হবে কিনা জানা যায়নি।