রাজবাড়ী, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দিলেন আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামিম

প্রকাশ: ৩১ মার্চ, ২০২০ ১১:৩৮ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্তের সংখ্যা দিনের পর দিন বাড়ছে, কোনো ধরনের প্রতিষেধক না থাকায় প্রতিদিন বাড়ছে মৃত্যুর মিছিল। সতর্কতা, সচেতনতা ও পরিষ্কার থাকায় আপাতত এ ভাইরাস প্রতিরোধের একমাত্র কৌশল। এদিকে গত ৮ মার্চ বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হলেও এ দেশের জনগোষ্ঠীর বিশাল একটি অংশ এখনও অসচেতন রয়েছে।

এদিকে দেশকে বড় ধরনের ক্ষতির মুখ থেকে বাচাঁতে গত ২৬ মার্চ থেকে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে। ঠিক এমন সংকটাপূর্ণ সময়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপিত এস এ শামিম এর নিজস্ব অর্থায়নে গরীব-অসহায় ও দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, লবণ ও সাবান বিতরণ করেছেন।

মঙ্গলবার বিকেলে আশুলিয়ার টাটীবাবাড়ী, প্রফেসর পাড়া ও কুরগাঁও এলাকার প্রায় তিনশত গরীব-অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ পৌছে দেওয়া হয়।

এ সময় তার সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন, মেজবাহ উদ্দিন মাসুদ, আল শাহারিয়ার আহম্মেদ, নজরুল ইসলাম, বন্যা আক্তার, শহিদুল ইসলাম, জিয়াউর রহমান, তরিকুল ইসলাম, মোঃ মমিন, বিল্লাল হোসেন, আমির হোসেন, জাকির হোসেন, ইমরান খান, এইচ এম মিন্টু, আরিফুল ইসলাম, আলামিন, জাহাঙ্গীর হোসেন, জাহাঙ্গীর আলম ও কাউসার আহমেদ। এছাড়াও সার্বিক তত্বাবধানে ছিলেন, ওয়াসিম, দিদার, শাকিল,মনির, স্বজল, শুভ, রাফি, ইমরান, সজিব, সাকিব, সূর্য, আলি, সাইফুল, হারিজ, ফজলু, কামরুল, জসিম, নাজমুল, কিবরিয়া ও শাওন।

এ ব্যাপারে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপিত এস এ শামিম আশুলিয়া এক্সপ্রেস কে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে উদ্যোগ নেওয়ার জন্য আমরা কাজ করছি। যেহেতু দেশে অঘোষিত লকডাউন চলছে, তাই গরীবঅসহায় ও দরিদ্র মানুষের কথা চিন্তা করে কিছু মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, লবণ ও সাবান বিতরণ করেছি। সেই সাথে সমাজের বিত্তবানদেরকে অনুরোধ করবো দেশের এই সংকটাপূর্ণ সময়ে গরীব-অসহায় ও দরিদ্র মানুষের পাশে এসে দাড়ান।