রাজবাড়ী, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, বুধবার, ৩০ নভেম্বর ২০২২

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি শাহ-আলম, সম্পাদক বাবুল

প্রকাশ: ৮ মার্চ, ২০২০ ৩:৫৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক:

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন-২০২০ইং অনুুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাহ-আলম ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মোঃ বাবুল খান।

শনিবার (০৭ মার্চ) সকাল ৯ টা থেকে শুরু হয়ে বেলা ৩টা পর্যন্ত চলে এই ভোট গ্রহণ। এ নির্বাচনে মোট ১১টি পদের বিপরীতে মোট ৩০জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। আর মোট ৭২জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সভাপতি পদে সাবেক সভাপতি ও দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সাভার উপজেলা প্রতিনিধি মোঃ শাহ-আলম এবং চ্যানেল স্যাভেন বিডির বিশেষ প্রতিনিধি কামাল হোসেন প্রতিদ্বন্দ্বীতা করেছেন, এদের মধ্যে ৪৯ ভোট পেয়ে মোঃ শাহ আলম বিজয়ী হয়েছেন এবং কামাল হোসেন পেয়েছেন ২২ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ নাসিম খাঁন ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার প্রতিদ্বন্দ¦ী মাসুদ রানা ১৩ ভোট ও নুর হোসেন ১২ পেয়েছেন। সহ-সভাপতি পদে বিজয়ী ২ জন হলেন- বাবুল আহম্মেদ (৫৪ ভোট) এবং জামাল হোসেন মুকুল (৩৯ ভোট)। এবং তাদের প্রতিদ্বন্দ্বী রিপন মিয়া পেয়েছেন ১৭ ভোট।

সাধারণ সম্পাদক পদে মোট ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বী করেন। বাবুল খাঁন ৪৩টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী মাইনুল ইসলাম ২৬টি ভোট পেয়েছেন। এই পদে মোক্তাদ হোসেন পেয়েছেন ০২টি ভোট।

যুগ্ম- সাধারণ সম্পাদক পদে ৩৯ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শাকিল আহম্দে সুজন। তার নিকটতম প্রার্থী শফিকুল ইসলাম পেয়েছেন ২৩ ভোট। এই পদে নুর আলম সিদ্দিক পেয়েছেন ০৭টি ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে ৪৬টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন শাকিল আহমেদ। এই পদে আব্দুল হাই পেয়েছেন ২০ ভোট।
দপ্তর সম্পাদক পদে শরিফ উল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকরাম সরদার, অর্থ সম্পাদক পদে রিপন মিয়া, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মাহবুব আলম মানিক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও ৬ জন প্রার্থী কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন। এদের মধ্যে ৫৪ ভোট পেয়ে মনির হোসেন, ৪৮ ভোট পেয়ে মনজিলা খাতুন আশা, ৪৬ ভোট পেয়ে আব্দুর রশিদ ও ৪৩ ভোট পেয়ে সুচিত্র রায় নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, সহ-সাংগঠনিক সম্পাদক পদে নুর আলম জিকু এবং সমাজ কল্যান সম্পাদক পদে সেলিম মিয়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।