রাজবাড়ী, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

সুপার স্টার ওমর সানি ফ্যান ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি, ২০২০ ৬:২৯ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়াঃ

সুপার স্টার ওমর সানি ফ্যান ক্লাব নির্বাচন-২০২০ইং অনুষ্ঠিত হয়েছে। এতে বিনা প্রতিদ্বন্দবীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন রুহুল আমিন কিরন। নির্বাচনে অংশগ্রহন করে সাধারন সম্পাদক পদে আজিজ আহামেদ ও সাংগঠনিক সম্পাদক পদে সাংবাদিক বশির আহমেদ নির্বাচিত হয়েছেন। এছাড়াও কোষাধক্ষ্য পদে এস কে সুমন বিনা প্রতিদ্বন্দবীতায় নির্বাচিত হয়েছেন।

গত শনিবার বিকেলে ঢাকা সেগুন বাগিচা এলাকার রয়েল হেল রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে সন্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি রুহুল আমিন কিরন এর দিকনির্দেশনায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ নির্বাচনে অংশগ্রহন করে সহ-সভাপতি পদে মোঃ রাসেল আমির ও মোঃ কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে পিয়াস আফ্রিদি ও জিয়া চৌধুরী, প্রচার সম্পাদক পদে শহিদুল ইসলাম খোকন, যুগ্ম-প্রচার সম্পাদক পদে ইয়ামিন সানি, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক পদে ফরহাদ খান সানি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে সাহেদ সানি, আইন ও নীতি মালা বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ আমিন, নারী বিষয়ক সম্পাদিকা পদে নার্গিস আক্তার নির্বাচিত হয়েছেন। এছাড়াও ইসি সদস্য পদে নির্বাচন করে ফারুক হোসেন সানি, শুভ সেতু বিশ্বাস, আল আমিন পান্থপথ, ফজল মাহমুদ, এমডি জালাল, আসাদুজ্জামান উজ্জ্বল নির্বাচিত হয়েছেন।

সুপার স্টার ওমর সানি ফ্যান ক্লাবের সন্মানিত প্রধান উপদেষ্টা জি এম শাজাহান এর সভাপতি এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ চলচ্চিত্রের অহংকার সুপার স্টার ওমর সানি। এ সময় প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ চলচ্চিত্রের বাঘিনী কন্যা আরিফা জামান মৌসুমী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চলচ্চিত্র অভিনেতা শিবা শানু, জনপ্রিয় চিত্র নায়িকা অন্জুনা, জনপ্রিয় চিত্র নায়িকা একা, চিত্র নায়িকা রন্জিতা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা মোজ্জামেল হোসেন, উপদেষ্টা শরীফুল ইসলাম, উপদেষ্টা কিরন খান, উপদেষ্টা ও সাংবাদিক মোস্তফা মাহাদী, উপদেষ্টা মিলন হাসান, উপদেষ্টা আহসান সাঈদ, প্রতিষ্ঠাতা সহ সভাপতি সরোয়ার উপস সহ আরো অনেকেই।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন, আনিসুর রহমান মিঠু, এমডি রানা, সালাউদ্দিন বিশ্বাস, সাংবাদিক ওয়াসিম রানা, সালাম শামীম, সাগর বিশ্বাস, বাচ্চু লাহিড়ী, মাহমুদ জুয়েল, আবুল কালাম, আকাশ খান, ইয়াকুব আলী, আব্দুল হালিম, ইউছুফ হারুন, জিএম হাসান, নিহার রায়, ডাঃ সোহেল, সাথী আক্তার, জাফর আহমেদ শিথিল, সোহান খান, শাহ অভি (কলকাতা), তাসনিন জাহান ববি সহ আরো অনেকেই।

এ সময় প্রধান অতিথি সুপার স্টার ওমর সানি তার বক্তব্যে বলেন, ৯০ দর্শকে নায়ক হিসেবে আমি সুপার স্টার ছিলাম, আর এখন আমার সুপার স্টার ফ্যান ক্লাব সব দিক দিয়েই সেরা, তাই তোমরা যারা নির্বাচন করে নতুন ভাবে কমিটিতে এসেছো, তোমাদের প্রতি রইলো অনেক অনেক দোয়া ও শুভকামনা,তোমরা সংগঠনের নিয়ম অনুযায়ী কাজ করে এই সংগঠন কে সামনের দিকে এগিয়ে নিবে এটা আমার দীর্ঘ বিশ্বাস।