রাজবাড়ী, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, বুধবার, ৩০ নভেম্বর ২০২২

সাদেকুর রহমানকে ধামসোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক নির্বাচিত

প্রকাশ: ৩১ জানুয়ারি, ২০২০ ১১:১৫ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

আশুলিয়া থানার অর্ন্তগত ধামসোনা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এ আংশিক কমিটিতে মোঃ মানিক মন্ডলকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোঃ সাদেকুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার রাত ৮ টার দিকে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় এ কমিটির অনুমোদন পত্রে স্বাক্ষর করেন থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শহীদুল্লাহ মুন্সি ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল খালেক মোল্লা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সস্পাদক হেলাল উদ্দিন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি হাসান কবির, সহ-সভাপতি নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম ও মোশারফ হোসেনসহ প্রমূখ।

এ ব্যাপারে মোঃ সাদেকুর রহমান বলেন, আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছে। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃণমূল নেতা কর্মীরাও আমাকে ভালোবাসে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো। উনার হাতকে শক্তিশালী করতে ধামসোনসহ শিল্পাঞ্চল আশুলিয়াকে একটি সচ্ছ সুন্দরে রুপান্তরিত করার পক্ষে কাজ করবো।