রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৫ নভেম্বর ২০২০

ধামসোনা ইউনিয়ন ছাত্রলীগের ওয়ার্ড সভাপতি প্রত্যাশী সজিব জনপ্রিয়তার শীর্ষে

প্রকাশ: ২৫ জানুয়ারি, ২০২০ ৩:৩৮ : অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া:

আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড ছাত্রলীগের কার্যক্রম অনেকটা ঝিমিয়ে পড়েছে। তাই ছাত্রলীগ কর্মীরা শিঘ্রই চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসি , মেধাবী ,পরিশ্রমি একজন যোগ্য ছাত্রনেতা। যার দিকনির্দেশনায় ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ডের গোটা ছাত্রসমাজ একত্রিত হবেন। সাম্প্রতিক কালে যে কয়জন ছাত্রনেতার নাম উঠে এসেছে তাদের মধ্যে সজিব আহমেদ এর নাম শীর্ষে রয়েছে বলে মনে করছেন স্থানীরা ছাত্রলীগ নেতারা।

ইতিমধ্যে এই ছাত্রনেতা ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড গোটা ছাত্রসমাজকে সু-সংগঠিত করার কাজে একনিষ্ঠ কাজ করে যাচ্ছেন অবিরাম। ছাত্রলীগ কর্মীদের যেকোন সমস্যায় রাত দিন তোয়াক্কা না করে ছুটে জান তিনি সমস্যা সমাধান করার জন্য। ধামসোনার আওয়ামী পরিবারের মধ্যে সজিব আহমেদ এর পরিবার অন্যতম। তার বাবাও আশুলিয়া থানা যুবলীগের আন্যতম সদস্য।

স্থানীয় ছাত্রলীগকর্মীরা জানান, সজিব আহমেদ একজন পরিশ্রমী ছাত্রনেতা, বাংলাদেশের সবচেয়ে ঘনবসতি ধামসোনা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ছাত্রলীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর ছাত্র জীবনের আদর্শ বুকে ধারন করে ছাত্রলীগের জন্য অক্লান্ত পরিশ্রম করে সজিব। প্রকৃত মুজিব প্রেম বুকে ধারণ করা এই সজিবকে ধামসোনা ইউনিয়ন ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করা উচিত।

উদীয়মান পরিচ্ছন্ন এই ছাত্রলীগ নেতা বলেন, জাতির পিতার আদর্শের দলের একজন কর্মী হয়ে আমি আজীবন থাকতে চাই। যদি আমাকে ধামসোনা ইউনিয়ন ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পদ দেয়া হয়, তাহলে আমি ৭ নং ওয়ার্ড ছাত্রলীগকে সু-সংগঠিত করবো এবং মানবতার মা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিসালি করার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাবো।

Facebook Comments