রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

আশুলিয়ায় চাঁদা না পেয়ে বাস ভাঙ্গচুর

প্রকাশ: ২৩ জানুয়ারি, ২০২০ ৪:৫৬ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

নিজস্ব প্রতিবেদক, সাভার:

সাভারের আশুলিয়ায় যাত্রীবাহি পরিবহনের চাঁদা না দেওয়ায়  রাজু হোসেন নামের এক সুপারভাইজারকে মারধর ও বাস ভাঙ্গচুরের অভিযোগ উঠেছে।

বুধবার (২২ জানুয়ারি) রাতে আশুলিয়া থানায় পাঁচ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী সুপারভাইজার রাজু হোসেন । এর আগে একইদিন বিকাল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় এ মারামারি ও বাস ভাঙ্গুচুরের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন- আশুলিয়ার গাজিরচট এলাকার আব্দুল গণির ছেলে স্বপন (৪৫), জামগড়া এলাকা সোহেলে (২৫), গোমাইল এলাকার রজব আলীর ছেলে তারেক (৪২), বাইপাইলের আব্দুল কুদ্দুসের ছেলে মাজেদ (৪৩), ডেন্ডাবর এলাকার সাকিল (৩২)। এছাড়া আরও ৬/৭ জন অজ্ঞাত  রয়েছে।

অভিযোগ সূত্রে জানায় যায়,  মৌমিতা ট্রান্সপোর্ট,  সিয়াম ট্রান্সপোর্ট ও আশুলিয়া ক্লাসিকের সুপারভাইজার মো: রাজু হোসেন বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় স্বপনসহ অভিযুক্তরা ১৫ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে গাড়িগুলো চলতে পারবে না বলে হুমকিও দেয় তারা। পরে একই দিনে আশুলিয়া ক্লাসিক (ঢাকা-মেট্রো-ব- ১৫-৫৭-৯১) পরিবহনের গতি রোধ করে ভাঙ্গচুর শুরু করে। এতে বাসটির প্রায় ৫০ হাজার টাকা ক্ষতি হয়। এসময় রাজুসহ তার স্টাফরা বাধা দিলে তাদের এলোপাথাড়ি ভাবে মারধর করে  ১০হাজার ৫শ’ টাকা নিয়ে পালিয়ে যায় স্বপনরা।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, চাদাবাজি ও গাড়ি ভাংচুরের ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।