রাজবাড়ী, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২

নৌকার পক্ষে ভোট চাইতে মাঠে ধামসোনা ইউনিয়ন যুবলীগ

প্রকাশ: ২১ জানুয়ারি, ২০২০ ৫:২৪ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

আসন্ন ঢাকা উত্তর-দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীদের পক্ষে ভোট চাইতে মাঠে নেমেছেন ধামসোনা ইউনিয়ন যুবলীগের সফল ১নং সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন এর নেতৃত্বে ইউনিয়ন যুবলীগের অন্যান্য নেতাকর্মীরা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবাব বাড়ি, ইসলামপু, পুরান ঢাকাসহ বেশ কয়েকটি এলাকায় ঘুরে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এর জন্য ভোট চান তারা।

মোঃ কাইয়ুম খাঁন বলেন, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম-আহবায়ক মইনুল ইসলাম ভ’ইয়ার নির্দেশে আমরা নৌকার জন্য মাঠে নেমেছি। জনগণ যদি উন্নত ঢাকা গড়তে নৌকা মার্কায় ভোট দেয়, আগামীতে ঢাকা হবে উন্নত নগরী। ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নির্বাচিত হলে ঢাকাবাসীর সকল মৌলিক সেবা নাগরিকদের দোড়গোড়ে পৌঁছে দিবে।

এ সময় তিনি আরো বলেন, আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছি। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃণমূল নেতা কর্মীরাও আমাকে ভালোবাসে। তাই তৃণমুল নেতাকর্মীদের আশা পূরণে দল যদি আমাকে ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি’র পদ দেয়, তাহলে তৃণমূল নেতাকর্মীরা আমাকে হাসি মুখে গ্রহন করবে বলে আমি আশাবাদী।

এ প্রচারে-প্রচারনায় অংশগ্রহণ করেন, যুবলীগ নেতা সোহাগ তালুকদার, ফরহাদ হোসেন সোহাগ, হাসান খাঁন, কবির মিয়া, দুলাল মিয়া ও শরিফুর ইসলামসহ ধামসোনা ইউনিয়ন যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দরা।