রাজবাড়ী, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদককে ফুলের শুভেচ্ছা

প্রকাশ: ১৭ জানুয়ারি, ২০২০ ৩:১০ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে এম আজম খশরুকে আশুলিয়ায় আগম হিসেবে ফুল দিয়ে শুভেচ্ছ জানিয়েছেন আশুলিয়া থানা শ্রমিকলীগের সাবেক সভাপতি আতিকুজ্জামান পাটোয়ারী ও শ্রমিকনেতা সানাউল্লাহ সানিসহ অন্যান্য নেতাকর্মীরা।

শুক্রবার সকাল ১০ টার দিকে আশুলিয়ার নবীনগর জয় রেস্তোরায় এ সংবর্ধনা ও ফুলের শুভেচ্চা বিনিময় করা হয়।

এ সময় জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কে এম আযম খসরু আশুলিয়া থানা কমিটির নেতা-কর্মীদের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশ করেন।

তিনি বলেন, আমরা টাকার বিনিময় পদ দেই না, আমরা প্রতিটি থানায় কাউন্সিল অধিবেশন করে যোগ্য ব্যক্তিকে পদ দিবো, আপনারা আতিকুজ্জামান পাটোয়ারী ও সানাউল্লাহ সানি’র সাথে থেকে জাতীয় শ্রমিক লীগকে আরো শক্তিশালী করুন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা শ্রমিকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সুমন, শ্রমিকলীগ নেতা- সুজন, রহমান, আলামিন, জিয়া, সেলিম মন্ডল, মামুন, শাহিনসহ আরো অনেকে।

সবশেষে ফুলের শুভেচ্ছা বিনিময় করে তিনি সাতক্ষীরার দিকে রওনা করে শীতার্থদের মাঝে কম্বল বিতরণে জন্য।

এ সময় আতিকুজ্জামান পাটোয়ারী বলেন, আমি দল থেকে কিছু পাওয়ার আশায় রাজনীতি করি না। আমি বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শকে ভালোবেসে রাজনীতিতে যোগ দিয়েছে। আমি দলকে যেমন ভালোবাসি তেমনি তৃণমূল নেতা কর্মীরাও আমাকে ভালোবাসে। তাই নেতা কর্মী ও জনগনের আশা পূরণে দল যদি আমাকে আবারও পদ দেয়, তাহলে আশুলিয়ার তৃণমূল নেতাকমীরা আমাকে হাসি মুখে গ্রহন করবে বলে আমি আশাবাদী।