রাজবাড়ী, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

আশুলিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন যুবলীগ নেতা নুরুল আমিন সরকার

প্রকাশ: ৩১ ডিসেম্বর, ২০১৯ ২:৫৮ : অপরাহ্ণ

হাসান ভূঁইয়া, আশুলিয়া:

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় শীতার্ত ও অসহায়দের পাশে দাড়ালেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নুরুল আমিন সরকার।

সোমবার বিকালে থেকে মধ্যরাত পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয়ের সামেন, জামগড়া ফ্যান্টাসী কিংডমের সামনে, স্মৃতি সৌধ এলাকায় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামেন কয়েক হাজার অসহায়-শীতার্তদের মাঝে কম্বল ও বস্ত্র বিতরণ করেন।

এ সময় ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জুয়েল মোল্লা, মোঃ জামাল হোসেন এবং পবিত্র দাস উপস্থিত ছিলেন।

বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশাংসা করে তৃণমূল নেতাকর্মীরা বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী নুরুল আমিন সরকার ভাই। ইয়ারপুর ইউনিয়ন যুব লীগকে আরো শক্তিশালি করার লক্ষে বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শ বুকে ধারন করে দলের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে নুরুল আমিন সরকার ভাই।

তারা আরো বলেন, শুধু নিজস্ব দল বা রাজনৈতিক পরিচয়ের মধ্যে আবদ্ধ নন তিনি। মানবতাবাদী এই রাজনৈতিক নেতা পরাপকারী, দরিদ্র মানুষকে সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডের জন্য আশুলিয়ার সাধারণ শ্রমিকদের কাছেও বেশ জনপ্রিয়।

নুরুল আমিন সরকার বলেন, অন্যান্য বছরের তুলনায় এবার শীতের প্রকোপ একটু বেশি। একারণেই খেটে খাওয়া স্বল্প আয়ের মানুষেরা এ তীব্র শীতে বেশি দুর্ভোগ পোহাচ্ছে। আমি ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে এসমস্ত শীতার্ত ও অসহায় মানুষের কিছুটা কষ্ট লাঘবের চেষ্টা করেছি।

এছাড়াও তীব্র এই শীতে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সকল বিত্তবানদের আহ্বানও জানান এই যুবলীগ নেতা।

Facebook Comments