রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

হঠাৎ হাসপাতালে তামিম

প্রকাশ: ১৭ ডিসেম্বর, ২০১৯ ১২:০৯ : অপরাহ্ণ

দুই দিন আগে শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের ঢাকা পর্ব। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম পর্ব। শুরুতেই স্থানীয় সমর্থকদের জন্য দুঃসংবাদ। আপাতত ঘরের ছেলে তামিম ইকবালের খেলা দেখতে পাচ্ছেন না তারা। হঠাৎ জ্বর নিয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

বুধবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্থানীয় দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে তামিমের ঢাকা প্লাটুন। তবে অসুস্থতার কারণে চট্টগ্রামে যেতে পারেননি তিনি। তাকে ছাড়াই একাদশ সাজাতে হবে ঢাকাকে।

তামিমের জ্বরের বিষয়টি নিশ্চিত করেছেন দলের ম্যানেজার আহসানউল্লাহ হাসান। তিনি বলেন, হঠাৎ করে জ্বর হওয়ায় দলের সঙ্গে যেতে পারেনি তামিম। অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছে সে। চিকিৎসক জানিয়েছেন, এটা স্বাভাবিক ভাইরাস জ্বর। ভয়ের কিছু নেই। তবে আগামী ম্যাচে তাকে পাওয়া যাচ্ছে না। আশা করছি, চট্টগ্রামে ঢাকার দ্বিতীয় ম্যাচ থেকে খেলবে ও।

বাংলাদেশের সেরা ওপেনার তামিম। ঘরোয়া ক্রিকেটেও তার দিকে চেয়ে থাকে দলগুলো। তাই তাকে ছাড়া কিছুটা হলেও বিপাকে পড়বে ঢাকা। তাও আবার প্রতিপক্ষ স্বাগতিক দল। শক্তিমত্তায় বেশ এগিয়ে তারা।

ঢাকা পর্বে ফর্মে ফেরার ইঙ্গিতও দিয়েছেন তামিম। দুই ম্যাচে ৭৪ ও ৩১ রানের ইনিংস খেলেছেন তিনি। একদিক দিয়ে এটা চট্টগ্রাম সমর্থকদের জন্য স্বস্তির বিষয়ও। কারণ নিজেদের দলের বিপক্ষে ঘরের ছেলের রান উৎসবে দ্বিধায় পড়ে যেতে পারতেন তারা।

Facebook Comments