রাজবাড়ী, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

দীপিকার কাছ থেকে সুখবর পেতে উদগ্রীব রণবীর

প্রকাশ: ১৭ ডিসেম্বর, ২০১৯ ১২:০৫ : অপরাহ্ণ

 

বলিউড সেনসেশন দীপিকা পাড়ুকোন ও সুপারস্টার রণবীর সিংয়ের মালাবদলের এক বছর কেটে গেছে আরও আগেই। বিয়ের পরের সময়টা আমুদেই কাটছে এই দম্পতির। এখন স্ত্রীর কাছ থেকে সুখবরের অপেক্ষায় ক্ষণ গুনছেন বণবীর।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি টেলিভিশন টক শোতে উপস্থিত ছিলেন রণবীর। সেখানে তাদের দাম্পত্য জীবনের নানা খুটিনাটি দিক উঠে আসে। রণবীরের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে বলিউড সুপারস্টার বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। তিনি বলেন, সন্তানের পৃথিবীতে আসার অপেক্ষায় আছেন। ভবিষ্যতের দিনগুলোয় সন্তানের সঙ্গে অনেক বেশি সময় কাটাতে চান, এই মুহূর্তে এটিই তার পরিকল্পনা।

এর আগে ভারতের দর্শকনন্দিনী নায়িকা দীপিকার বেশ কয়েরকটি ছবি দেখে তার সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে। যদিও ওইসব গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে সিনেমায় ঘরনীকে জুটি হিসেবে নিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন রণবীর। ‘৮৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে এই জুটিকে। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট দল বিশ্বকাপ জয় করেছিল। অধিনায়ক ছিলেন কপিল দেব। এ ছবিতে কপিলের ভূমিকায় দেখা যাবে রণবীরকে, আর দীপিকাকে দেখা যাবে কপিলের স্ত্রী রুমির চরিত্রে।

Facebook Comments