• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাসের বাবা মায়ের মৃত্যু বার্ষিকী পালিত

Reporter Name / ৬২০ Time View
Update : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

॥কালুখালী প্রতিনিধি॥ রাজবাড়ীর কালুখালী উপজেলার খাগজানা গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত কন্ঠ শিল্পি একাধারে গান লেখক গীতিকার সুরকার বিশিষ্ট কবিতা লেখক ও কবিতা আবৃত্তিকার রাম চন্দ্র দাসের বাবা মায়ের মৃত বার্ষিকী পালিত হয়ছে।

২৪ আগষ্ট দুপুর ১ টায় নিজ বাড়ীতে এ মৃত্যু বার্ষিকীর আয়োজন করা হয়।আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম,কালুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো,পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ,পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস,কালুখালী উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার,পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ রফিকুল ইসলাম,কালুখালী উপজেলা সহকারী কমিমনার(ভুমি) সাদিয়া ইসলাম লুনা,বাকেরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার(ভুমি) মোঃ তরিকুল ইসলাম,রাজবাড়ীর নির্বাহী ম্যাজিস্ট্রেটদয়,বরিশালের নির্বাহী ম্যাজিস্ট্রেটদয়,রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতির জি এম কামরুল ইসলাম গোলদার,জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়েরসহ রাজবাড়ী জেলার বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে সকাল ১১ টা থেকে দিন ব্যাপি তার সর্গীয় বাবা মায়ের স্বরণে ধর্মীয় ও ভক্তিমূলক গান পরিবেশিত হয়।গান পরিবেশন করেন ঢাকা, বরিশাল ও কুষ্টিয়া থেকে আগত বাংলাদেশ বেতার ও বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত সংগীত শিল্পিবৃন্দ।এসময় তার বাড়ীর বিশাল মুক্ত আঙ্গিলায় বিভিন্ন এলাকা থেকে আগত ভক্তবৃন্দর সমাগমে ভরপুর হয়ে যায়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান রাম চন্দ্র দাস বলেন আজ যারা আমার বাবা মায়ের আত্মার শান্তি কামনায় আমার আমন্ত্রনে দূর দূরান্ত থেকে অনেক কষ্ট করে এসেছেন তাদের অনেক ধন্যবাদ জানাই বিশেষ করে রাজবাড়ী জেলা প্রশাসকসহ জেলার সকল প্রশাসনিক কর্মকর্তা ও কালুখালী ও পাংশা উপজেলা পরিষদ চেয়ারম্যানদয় পাংশা মেয়রসহ উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

এসময় রাজবাড়ী জেলা প্রশাসক দিলসাদ বেগম তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আজ আমি ধন্য ,কারন রাম চন্দ্র দাস স্যারের মত বহু গুনের মানুষের সাথে আজ আমার সরাসরি দেখা। তিনি বলেন আমি শুধু স্যারের কথা শুনেছি, দেখার সৌভাগ্য হয় নাই আজ স্যারের বাবা মায়ের মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে দেখা হয়েছে সেই জন্য আমি আনন্দিত।

তিনি রাম চন্দ্র দাসের বাবা মায়ের আত্মার শান্তি কামনা করেন।এছাড়াও জেলা প্রশাসক দিলসাদ বেগম রাম চন্দ্র দাসকে জেলা প্রশাসনের পক্ষ থেকে রাজবাড়ীতে আমন্ত্রন জানান।

আলোচনা সভা শেষে জেলা প্রশাসক ও রাম চন্দ্র দাস তার সর্গীয় বাবা মায়ের সমাধীর পাশে বেশ কিছুক্ষন নিরবে দাঁড়িয়ে থাকেন।
উল্লেখ্য ২০১২ সালের ৪ জুলাই তার বাবা নারায়ন চন্দ্র দাস ও ২০১৩ সালের ২০ আগষ্ট মা সন্ধা রানী দাস পরলোক গমন করেন।

Facebook Comments


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Recent Comments