রাজবাড়ী, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ১১ জুলাই ২০২০

কালুখালীতে গোল্ডেশিয়া জুট মিলের পাট ক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন

প্রকাশ: ২৩ আগস্ট, ২০১৯ ১১:৫৯ : পূর্বাহ্ণ

কালুখালীতে রাজবাড়ীর গোল্ডেশিয়া জুট মিলের পাট ক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন হয়েছে। সোমবার দুপুর ২ টায় কালুখালী হাজী ওয়াজেদ আলী বিশ্বাসের ফাইভ স্টার এ পাট ক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন করেন রাজবাড়ী গোল্ডেশিয়া জুট মিলের এমডি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক চেম্বার অব কমার্স ইন্ডাজিজ এর সভাপতি বিশিষ্ট সমাজ সেবক কাজী ইরাদত আলী।

এসময় উপস্থিত ছিলেন কালুখালী উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো,কালুখালী ফাইভ স্টারের মালিক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী ওয়াজেদ আলী বিশ্বাস,গোল্ডেশিয়া জুট মিলের পরিচালক হলি দত্ত,শরিফুল ইসলাম,জি এম বেলায়েত হোসেন,কুষ্টিয়া আলামিন জুট মিলের এম ডি সজীব,সোনাপুর বাজারের বিশিষ্ট পাট ব্যবসায়ী কাজী শরিফুল ইসলাম,কালুখালী বাজারের বিশিষ্ট পাট ব্যবসায়ী হাফেজ মাওলানা আঃ মালেক,মোনায়েম খান,নারোয়া বাজারে বিশিষ্ট পাট ব্যবসায়ী আঃ হালিম ,কালুখালী সোনালী ব্যাংকের ব্যবস্থাপক ও ইউনিয়ন ব্যাংকের ব্যবস্থাপকসহ কালুখালী,বেলগাছী ও সোনাপুর বাজারের সকল পাট ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন আমি রাজবাড়ী বাসীর জন্য কাজ করে চলছি এই নিরিক্ষে এ জেলার কৃষকের পাটের ন্যয্য মূল পাওয়ার লক্ষ্যে বেকারত্ব দূর করার উদ্যোশ্যে এই জুট মিলের সৃষ্টি তিনি বলেন আজ এই জুট মিলে আমার নিজ জেলার অনেক লোক নিজের কর্মসংস্থানের সুযোগ পেয়েছে।তিনি বলেন এলাকার মানুষ নিজের বাড়ী থেকে, নিজের খাবার ক্ষেয়ে বাড়ী ভাড়া না দিয়ে কর্ম করছে।  কালুখালীর গোল্ডেশিয়া জুট মিলের পাট ক্রয় কেন্দ্রে পাট দিয়ে সার্বিক সহযোগীতা কামনা করেন।

এসময় গোল্ডেশিয়া জুট মিলের পাট ক্রয় কেন্দ্র ফাইভ স্টারের মালিক হাজী ওয়াজেদ আলী বিশ্বাস বলেন আজ থেকে এখানে গোল্ডেশিয়া জুট মিলের জন্য সরাসরি কৃষকের কাছ থেকে এবং সকল প্রকার পাট ব্যবসায়ীদের কাছ থেকে ন্যায্য মূলে নগদ টাকায় পাট ক্রয় করা হবে।তিনি আরো বলেন এখানে পাট ক্রয়ের ক্ষেত্রে শতভাগ সঠিক ওজন নিশ্চিত করা হবে এবং পাট ব্যবসায়ীদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করা হবে। তিনি পাট ব্যবসায়ীদের বলেন পাট ক্রয় কেন্দ্রে কোন প্রকার ভিজা পাট ক্রয় করা হবে না।

Facebook Comments