রাজবাড়ী, ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

পাংশায় ইসলামিক রিলিফ’র আয়োজনে দারিদ্র ৬০০ পরিবারের মধ্যে কুরবানীর মাংস বিতরণ অনুষ্ঠিত

প্রকাশ: ১৪ আগস্ট, ২০১৯ ৭:৫৩ : পূর্বাহ্ণ

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশায় ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজবাড়ী ফিল্ড অফিসের আয়োজনে কুরবানী প্রগ্রাম থেকে উপজেলার দারিদ্রপ্রীত ৬০০ পরিবারের মধ্যে ২ কেজি করে কুরবানীর মাংস বিতরন করা হয়েছে। পবিত্র ঈদুল আযহার দিন দুপুর থেকে সন্ধ্যা পর্যন্তু শান্তিপূন্য ভাবে এ কর্মসূচী পালিত হয়।

পাংশা পৌর শহরের মৈশালা এলাকায় ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজবাড়ী এর পাংশা ফিল্ড অফিস চত্বরে এ কার্যক্রম পরিচালিত হয়। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় ইসলামিক রিলিফ রাজবাড়ী ফিল্ড অফিসের সহকারী ব্যবস্থাপক ও অফিস ইনচার্জ সুমি বিশ্বাস, পাংশা মডেল থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম,পাংশা উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম জাহাঙ্গীরসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

কুরবানীর লক্ষ্যে পূর্বে থেকেই ১৫ টি গরু ক্রয় করা হয় সেই গরুর মাংস ৬০০ দরিদ্র পরিবারের মধ্যে ২ কেজির একটি করে প্যাকেট প্রদান করা হয়। এ সময় ইসলামিক রিলিফ রাজবাড়ী ফিল্ড অফিসে কর্মরত ফিল্ড অফিসার তাসরিফ সরোয়ার,সূর্বণা খাতুন,পূরবী রাণী রায় প্রমুখ উপস্থিত থেকে এ মাংস বিতরনে সহযোগীতা করেন।

Facebook Comments