রাজবাড়ী, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২৫ অক্টোবর ২০২০

পাংশায় লিজা হেলথ্ কেয়ারে আধুনিক ডেন্টাল ইউনিট ও ডিজিটাল ফিজিও থেরাপি সেন্টার’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত

প্রকাশ: ২ আগস্ট, ২০১৯ ২:৫১ : অপরাহ্ণ

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশায় লিজা হেল্থ কেয়ারের নতুন সংযোগ আধুনিক ডেন্টাল ইউনিট ও ডিজিটাল ফিজিও থেরাপি সেন্টার’র শুভ উদ্বোধন শুক্রবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।

পাংশায় এই প্রথম আধুনিক মানের ডেন্টাল ইউনিট হয়েছে ডেন্টাল ইউনিটে চিকৎসা সেবা প্রদান করছেন ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালের প্রাক্তন ডেন্টাল সার্জন ডেন্টাল চিকিৎসক ও সার্জন ডাঃ নাসরিন আক্তার খুশি, ও ফেসিয়াল ও ডেন্টাল সার্জন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের ডেন্টাল বিভাগের কনসালটেন্ট বি.ডি.এস,বি.সি.এস (স্বাস্থ্য) ডাঃ মোঃ আরিফ হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিড়ে ব্যাপক উৎসাহের সৃষ্টি হয়।

লিজা হেল্থ কেয়ারের চেয়ারম্যান ও পাংশা পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাসের সভাপতিত্বে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস।

উদ্বোধনী অনুষ্ঠাটি পরিচালনা করেন লিজা হেল্থ কেয়ারের অন্যতম কর্ণধার,পাংশা উপজেলা পুজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশিষ্ঠ ব্যবসায়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক দিপক কুমার কুন্ডু।

এ সময় লিজা হেল্থ কেয়ারের অন্যতম সহযোগী মোঃ নিজাম উদ্দিন,নুরুল ইসলাম লিজা হেল্থ কেয়ারের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভ্চ্ছো জানান। উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা ডেন্টাল কলেজ হাসপাতালের প্রাক্তন ডেন্টাল সার্জন ডেন্টাল চিকিৎসক ও সার্জন ডাঃ নাসরিন আক্তার খুশি, ও ফেসিয়াল ও ডেন্টাল সার্জন স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের ডেন্টাল বিভাগের কনসালটেন্ট বি.ডি.এস,বি.সি.এস (স্বাস্থ্য) ডাঃ মোঃ আরিফ হোসেন,ডা.তরুন কুমার পালসহ লেজা হেল্থ কেয়ারের চিকিৎসক বৃন্দ,স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

লিজা হেল্থ কেয়ারে ডেঙ্গু সনাক্ত করণ যন্ত্র ইতি মধ্যেই আনা হয়েছে সরকার নির্দ্ধারিত মাত্র ৫শত টাকায় এ রোগের পরীক্ষা করা হচ্ছে। লিজা হেলথ কেয়ার দির্ঘদিন ধরেই আধুনিক মানের যন্ত্রাংশ দিয়ে রোগ নির্নয় সাপেক্ষে সুনামের সাথে সেবা প্রদান করে আসছে।

Facebook Comments