রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কালুখালীতে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২ আগস্ট, ২০১৯ ২:৩২ : অপরাহ্ণ

॥রুবেল আহম্মেদ ॥ রাজবাড়ীর কালুখালীতে ১ আগষ্ট জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে নির্বাহী অফিসার কামরুন নাহারের সভাপতিত্বে মতবিনিময় সভার শুরুতে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরবর্তীতে তার রুহের মাগিফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয় দোয়া ও মোনাজাত পরিচলনা করেন উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম।

শোক দিবসের প্রস্তুতিমূলক মুক্ত আলোচনায় উপজেলা নির্বাহী অফিসার উপস্থিত সবার মতামত নিয়ে জাতীয় শোক দিবসের পরিচালনা কমিটি ও অনুষ্ঠান সূচী নির্ধারন করেন।তিনি বলেন রাষ্ট্রীয় ভাবে জাতীয় পতাকা উত্তোলন করতে হবে এবং উপজেলার প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে ৭ই আগষ্টের মধ্যে রচনা ও ভাষন প্রতিযোগীতা শেষ করতে হবে।

এসময় তিনি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযর্থ মর্যাদায় পালনের লক্ষ্যে উপস্থিত সবাইকে বিশেষ ভাবে আহবান রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাদিয়া ইসলাম লুনা,উপজেলা ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান ডলি পারভীন,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক মাষ্টার,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সার্জেন্ট(অব) আকামত আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের,রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালামসহ উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ।

Facebook Comments