রাজবাড়ী, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

পাংশায় জাতীয় স্মার্ট কার্ড বিতরণ শেষে সমাপনী অনুষ্ঠান

প্রকাশ: ১ আগস্ট, ২০১৯ ৮:৪৮ : অপরাহ্ণ

পাংশা প্রতিনিধি ॥ রাজবাড়ীর পাংশা উপজেলা নির্বাচন অফিস ইতি মধ্যে ১০ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯০ ভাগ নাগরিকের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র তুলে দিয়েছেন। বাকি নাগরিকদের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র তুলে কাজ করছেন উপজেলা নির্বাচন অফিস।

সকল ইউনিয়ন ও পৌরসভায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শেষে বুধবার রাতে পাংশা উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ নুরুজ্জামান তালুকদার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ হাবিবুর রহমান,পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আঃ আলীম,পাংশা মডেল থানার সেকেন্ট অফিসার এস আই রবিউল ইসলাম প্রমুখ।

এ সময় ফরিদপুর,রাজবাড়ী ও পাংশা উপজেলার নির্বাচন অফিসের কর্মকর্তাগন, স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরনের সাথে জড়িত সংশ্লিষ্ঠ সকলেই উপস্থিত ছিলেন। একই সাথে স্থানীয় সাংবাদিক,পেশাজীবি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবেন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ নুরুজ্জামান তালুকদার বলেন রাজবাড়ী জেলার পাংশা একটি উন্নয়নশীল উপজেলা এ উপজেলায় সুষ্ঠ সুন্দর ভাবে স্মার্ট জাতীয় পরিচয়পত্র নাগরিকদের হাতে তুলে দিতে স্থানীয় প্রশাসনসহ সকলের সহযোগীতায় পেয়েছি এ জন্য সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন এ জেলার বাকি উপজেলা গুলোতেও পর্যায়ক্রমে স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে।

Facebook Comments