রাজবাড়ী, ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

থানা পুলিশের আয়োজনে কালুখালীতে “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত

প্রকাশ: ১ আগস্ট, ২০১৯ ১২:৫৬ : অপরাহ্ণ

“পুলিশ জনতা,জনতাই পুলিশ” এই স্লোগানকে সামনে রেখে রাজবাড়ী জেলার কালুখালী থানা পুলিশের আয়োজনে ৩১ জুলাই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ১২ টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয় হল রুমে কালুখালী থানার অফিসার ইনচার্জ সহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) সালাউদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার পাংশা সার্কেল লাবীব আবদুল্লাহ,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার আঃ খালেক মাষ্টার,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের, উপজেলা ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী,রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব,বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হালিমা বেগম,উপজেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য ও বোয়ালিয়া ইউপি সদস্য জামির হোসেন জয়,কালুখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান,সভাপতি ফজলুল হক,বোয়ালিয়া ইউপি সদস্য আঃ করিম প্রমুখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) সালাউদ্দিন বলেন আমি সবার কথা খুব গুরুত্ব সহকারে শুনেছি এবং নোট নিয়েছি রাজবাড়ী পুলিশ প্রশাসন ও পুলিশ সুপার মহোদয় শতভাগ আন্তরিক হয়ে এই জেলার সমস্যা সমাধানের কাজ করতে। তিনি বলেন যে বিষয় গুলো আপনাদের বক্তব্য থেকে বেশি বেশি উঠে এসেছে তা হলো মাদক।আর এই মাদক দমনের লক্ষ্যে রাজবাড়ী পুলিশ শতভাগ আন্তরিক।

তিনি আরও বলেন এই মাদক বিষয়ে কোন ব্যক্তি জড়িত থাকলে সে যত বড় নেতার কাছের মানুষ হোক না কেন তাকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না।এসময় অতিরিক্ত পুলিশ সুপার সবাইকে পুলিশের বন্ধু ভেবে অপরাধীদের দমন করার জন্য সার্বিক সহযোগীতা কামনা করেন।এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেত্রীবৃন্দ, সাংবাদিক ও স্কুল কলেজের ছাত্রছাত্রীবৃন্দ।

Facebook Comments