রাজবাড়ী, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ৩দিন ব্যাপী কালুখালীতে ডেঙ্গু মশা প্রতিরোধের সচেতনতামূলক র‌্যালী ও আলোচনা সভা

প্রকাশ: ১ আগস্ট, ২০১৯ ১২:৪৭ : অপরাহ্ণ

॥মোখলেছুর রহমান॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গতকাল ৩১ জুলাই ৩দিন ব্যাপী ডেঙ্গু মশা প্রতিরোধের সচেতনতা মূলক অনুষ্ঠান উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের নেতৃত্বে একটি র‌্যালী উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও রতনদিয়া বাজারের অলিগলি প্রদক্ষিন করে পূনরায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে শেষ করে।

পরে বেলা ১২ টায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার আঃ খালেক মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের,রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব,বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হালিমা বেগম,উপজেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা,উপজেলা ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন,ছোরোয়ার হোসেন ঠান্ডু,উপজেলা যুবলীগের যুন্ম আহবায়ক রাকিবুল ইসলাম লাবু,উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুমন প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের তার বক্তব্যে বলেন আসুন আমরা সবাই মিলে এই ডেঙ্গু মশার হাত থেকে পরিবার সমাজ ও দেশকে রক্ষা করি। তিনি বলেন এই ডেঙ্গু জ্বরের কারনে দেশের বিভিন্ন যায়গায় অকালে হারিয়ে যাচ্ছে তাজা প্রাণ তাই ডেঙ্গুকে গুজব না ভেবে আসুন সবাই সচেতন হই নিজের বাড়ীর আঙ্গিনা অন্যের বাড়ীর আঙ্গিনা হাটবাজার সহ সব যায়গায় পরিস্কার পরিচ্ছন রাখি।

Facebook Comments