রাজবাড়ী, ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০

কালুখালীতে ভোরের সাথী সংগঠনের উদ্যোগে হাটা ও শারীরিক ব্যায়াম কার্যক্রম অনুষ্ঠিত

প্রকাশ: ৩১ জুলাই, ২০১৯ ১২:২৪ : পূর্বাহ্ণ

“সুস্থ দেহ সুন্দর মন আমাদের সবার এক মন,সুস্থ থাকার একটি উপায় হাটা আর ব্যায়াম সবাই কয়” এই স্লোগানকে সামনে রেখে ১যুগ পেরিয়ে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার সাদা মনের মানুষের একটি সংগঠন ভোরের সাথীর উদ্যোগে নিয়মিত হাটাচলা ও ব্যায়ামও কার্যক্রম অনুষ্ঠিত হয়।

দেহ ও মনের সুস্থতা ও আনন্দ লাভের জন্য শারীরিক অঙ্গসঞ্চালন ব্যায়ামের মাধ্যমে বিভিন্ন চিত্তবিনোদনমূলক কর্মকান্ডের মাধ্যমে এবং অঙ্গপ্রত্যঙ্গের উন্নতি ছাড়াও মানসিক প্রশান্তি ও সামাজিক গুণাবলি অর্জন করার লক্ষ্যে র্দীঘ ১যুগেরও বেশি সময় ধরে ভোরের সাথীর পথ চলা।

৩০ জুলাই ভোর ৫টায় সরেজমিনে গিয়ে দেখাযায় কালুখালী রেলষ্টেশন চত্বরে কালুখালী উপজেলার বিভিন্ন এলাকার বেশ কিছু সাদা মনের মানুষদের নিয়ে এই কার্যক্রম চলছে।

প্রধান উপদেষ্টা কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটোর সার্বিক সহযোগীতায় কালুখালী প্রগতি থিয়েটারের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিশিষ্ঠ নাট্যঅভিনেতা ও সুনামধন্য পল্লী চিকিৎসক ডাঃ গোপাল সিকদারের পরিচালনায় এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

প্রান্তকালিন শারীরিক ”র্চ্চা, হাটা ও ব্যায়ামে উপস্থিত ছিলেন ভোরের সাথী সংগঠনের সভাপতি,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও নিয়মিত বেতার কন্ঠশিল্পি অজয় কুমার দত্ত,সংগঠনের উপদেষ্টা ঝাউগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ,কালুখালী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মোঃ বজলুল রশিদ,কালুখালী শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক জাহিদ হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন ভোরের সাথী সংগঠনের অন্যতম সদস্য কালুখালী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন মোল্লা,বিল্লাত আলী মাতব্বর,রেলষ্টেশন মসজিদের মোয়াজ্জেম গোলাম ছোরোয়ার (সোসের),ডাঃ আব্দুর রহিম,মোনায়েম খান,প্রধান শিক্ষক বিশ্বজিৎ সাহা,এম আরিফুল রহিম,সানারুদ্দিন মোল্লা,নাইম,গৌতম বাবু,রিয়াজুল ইসলাম,নুরুল ইসলাম টোকন,শহীদুল ইসলাম,জুবায়েদ হোসেন ফিরোজ, কুন্নু বিডিয়ার,আঃ আজিজ,মোফাজ্জেল হোসেন,মোহসীন সিকদার,আমজাদ হোসেন,রনজু মন্ডল, আশিক প্রামানিক,আঃ রশিদ,উইসুফ হোসেন,বিশেষ আকর্ষণ নাসার্রী পড়ুয়া শিক্ষার্থী মোনতাসির রহমান মাহিরসহ প্রায় ৫০জন এই হাটা ও শারীরিক ব্যায়াম করে থাকেন।

Facebook Comments