রাজবাড়ী, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

ছাত্রলীগ ও যুবলীগের আয়োজনে পাংশায় পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতনতা মূলক র‌্যালী

প্রকাশ: ৩০ জুলাই, ২০১৯ ৩:৪৪ : অপরাহ্ণ

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশা উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের আয়োজনে পাংশা শহর পরিচ্ছন্ন রাখতে দেশ ব্যাপী মশক নিধন,ডেঙ্গু প্রতিরোধ ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতনতা মূলক র‌্যালী পাংশায় অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার পাংশা শহরের মাহমুদ প্লাজা এলাকায় এ কর্মসূচীর উদ্বোধন করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম।

পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাহিদুল ইসলাম মারুফ’র সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খোন্দকার তাজবীর হাসান সিসিল,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক সেলিমুজ্জামান,পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ শাহেদ আলী,সাধারণ সম্পাদক সাগর আহম্মেদ জুয়েলসহ উপজেলা ছাত্রলীগ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। ”পরিবেশ রাখি পরিস্কার,বন্ধ করি মশার বিস্তার, নিজ আঙ্গিনা পরিস্কার রাখি সবাই মিলে সুস্থ থাকি, ডেঙ্গু মুক্ত দেশ চাই,পরিছন্নতার বিকল্প নাই” প্রভৃতি শ্লোগানকে সামনে রেখে শহরে বর্ণাঢ্য র‌্যালী করেছে ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা। একই সাথে পাংশা বাজারের প্রতিটি আঙ্গিনা পরিস্কার করতে কাজ শুরু করেছেন তারা।

সেই সাথে পাংশা পৌরসভা চত্বরে অবস্থিত জলাসয়ের কুচুরী পানা পরিস্কার করার উদ্দ্যোগ গ্রহণ করেছে ছাত্রলীগ ও যুবলীগ। প্রধান অতিথির বক্তব্য পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন আমাদের নিজ দায়িত্বেই আমাদের ভাল থাকতে হবে এ জন্য আমাদের নিজ আঙ্গিনা আমাদেরই পরিচ্ছন্ন রাখতে হবে। সভাপতির বক্তব্যে পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহিদুল ইসলাম মারুফ বলেন আমাদের শহর পরিচ্ছন্ন রাখা আমাদের দায়িত্ব আসুন সকলে মিলে আমরা এই শহরটাকে সুন্দর করে গড়ে তুলি। এসময় ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

Facebook Comments