রাজবাড়ী, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০

অসুস্থ পাগলকে নিজ হাতে গোসল করালেন রতনদিয়া ইউপি চেয়্যারম্যান হাসিনা পারভীন নিলুফা

প্রকাশ: ৩০ জুলাই, ২০১৯ ৯:১৩ : অপরাহ্ণ

রাশেদুল হক রুমিঃ রাজবাড়ী জেলার অধিনস্থ কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়ন পরিষদের বারান্দায় শুয়ে থাকা একজন অসুস্থ পাগলকে নিজ হাতে গোসল ও দুপুরের খাবার খাইয়েছেন ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফা।

সোমবার (২৯ জুলাই ) দুপুরে পাগলটাকে পরিষদের বারান্দায় শুয়ে থাকতে  দেখতে পান তিনি ।পাগলকে দেখে ক্ষুধার্ত ও অসুস্থ মনে হওয়ায় দফাদার মোঃ রমজান শেখের সাহায্যে খাবার খাওয়ান  তাকে । পরদিন মঙ্গলবার (৩০ জুলাই) পরিষদে আসার পর পগলটাকে একই স্থানে শুয়ে থাকতে দেখেন । এসময় তিনি নিজ হাতে পাগলকে গোসল করান এবং দুপুরের খাবার খাওয়ান ।

চেয়্যারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফার কাছে এবিষয়ে জানতে চাইলে বলেন, প্রতিটি মানুষের বেঁচে থাকার অধিকার আছে, আছে ভালবাসা-সহানুভুতি পাওয়ার অধিকার। একজন পাগলও মানুষ। তার আরো অধিকার আছে, তাই আমার ভালবাসাটা কাজ করেছে।

হয়তো এরকম কিছু মানুষের জন্যই পৃথিবীর ভালবাসা-সহানুভুতিগুলো টিকে আছে, টিকে থাকবে। তার এমন কর্ম দেখে মানুষ পাবে ভালবাসার অনুপ্রেরণা। ‘মানুষ মানুষের জন্য’ ভুপেন হাজারিকার এ গানটির যথার্থতা হয়তো রতনদিয়া ইউপি চেয়্যারম্যান হাসিনা পারভীন নিলুফার মাধ্যমে বার বার স্মরণ করিয়ে দিবে মানুষকে।

যদি কোনো স্ব-হৃদয়বান ব্যক্তি এনার পরিচয় জানেন তাহলে ইউনিয়ন পরিষদে মেহেদী হাসিনা পারভীন নিলুফা- ০১৭৫২১৮৯৯৫৮ অথবা উপজেলা নির্বাহী অফিসার-০১৭৩৩৩৩৬৪০৬ উপজেলা চেয়ারম্যান -০১৭১৫৮৬৮৩৪৭এবং কালুখালী থানার অফিসার ইনচার্জ – ০১৭৬৯৬৯০০৫০এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইল।

Facebook Comments