রাজবাড়ী, ১০ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২

পাংশার চরআফড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশ: ২৭ জুলাই, ২০১৯ ৮:৩৫ : অপরাহ্ণ

প্রিন্ট করুন

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চরআফড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার গুনগত মান উন্নয়নে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় বিদ্যালয় আঙ্গিনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চরআফড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পাংশার মালেক প্লাজায় আল নুর ডায়াগনিষ্টক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক আবু সাল্লেক’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও হাবাসপুর ক্লাস্টারের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অঞ্জলী রাণী প্রামানিক।

মা সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন চরআফড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোকছেদ আলী। এ সময় চরআফড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম আলী আসলাম,শিক্ষার্থীদের একাধীক অভিবাবক বক্তব্য রাখেন,এ সময় বিদ্যালয়ের শতাধীক শিক্ষার্থীর অভিবাবক (মা), বিদ্যালয়ের শিক্ষক মন্ডলীসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও মা সমাবেশের সভাপতি আবু সাল্লেক তার বক্তব্যে বলেন- আপনার সন্তান বাড়ীতে গিয়ে কোথায় কার সাথে মেলামেশা করে সেদিকে লক্ষ রাখতে হবে,একই সাথে বিদ্যালয় থেকে কি পড়া দেওয়া হয়েছে সে বিষয়ে খোজ খবর নিতে হবে,নিয়মিত স্কুলে পাঠাতে হবে স্কুলে যাওয়া আসার পথে অন্য কোথাও চলে যায় কিনা তার খোজ রাখতে হবে,শিক্ষার্থীরা ভাল ফলাফল করলে তাদের পুরস্কার প্রদান করা হবে, গলাকাটা গুজবে কান না দিয়ে নিজেদের বাচ্চাদের প্রতি খেয়াল রাখতে হবে একই সাথে তাদের সঙ্গে ভাল ব্যবহার করতে হবে।

শিক্ষক শিক্ষার্থী,পরিচালনা কমিটি,অভিবাবকদের সম্মিলিত প্রচেষ্ঠায় আমাদের বিদ্যালয়টি অনন্য দৃষ্ঠান্ত স্থাপন করবে বলে আমি আশা করি।