রাজবাড়ী, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, রোববার, ৪ ডিসেম্বর ২০২২

কালুখালীতে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২৫ জুলাই, ২০১৯ ৯:৫৫ : পূর্বাহ্ণ

প্রিন্ট করুন

॥ রুবেল আহমেদ ॥ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার উপজেলা প্রশাসনের আয়োজনে ২৪ জুলাই মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ-২০১৯ পালন উপলক্ষে প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মাহমুদ,উপজেলা সমাজসেবা কর্মকর্তা জিল্লুল রহমান,উপজেলা আওয়ালীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খাইরুল ইসলাম খায়ের,কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব,উপজেলা আনছার ভিডিপি অফিসার(ভারপ্রাপ্ত) হাওয়া বেগম,উপজেলা মুক্তিযোদ্ধা ডিপুটি কমান্ডার আব্দুল খালেক মাষ্টার প্রমুখ।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আকামত আলী মন্ডল, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা শহিদুল ইসলাম,কালুখালী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মনজুর রহমান মিয়া,উপজেলা প্রোগ্রাম অফিসার রেজাউল করিমসহ সাংবাদিকবৃন্দ ।

উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার তার বক্তব্যে বলেন মশা একটি ক্ষতিকর পোকা যার কামড়ে ম্যালেরিয়া,ডেঙ্গু জ্বর,কালো জ্বরসহ বিভিন্ন ধরনের রোগ হয়ে থাকে সেই জন্য মশা থেকে আমাদের সবাইকে সচেতন হতে হবে সেই সাথে সপ্তাহ ব্যাপি মশক নিধন ও পরিচ্ছন্নতা দিবস পালনের আহবান রাখেন।

এসময় তিনি উপস্থিত সবাইকে বলেন আমরা যেহেতু উপজেলার বিভিন্ন সেক্টরে কর্মরত আছি সেহেতু নিজ দায়িত্বে ঔষধ এর মাধ্যমে হোক পরিস্কার পরিচ্ছন্নতা বা জনসচেতনতার মাধ্যমে হোক আমাদের এলাকা গুলো মশার উপদ্রব থেকে রক্ষা করতে হবে।