রাজবাড়ী, ৩০শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১

বাঁচতে চায় জান্নাতুল ফেরদৌস, বিত্তবানদের সাহায্য কামনা

প্রকাশ: ২৩ জুলাই, ২০১৯ ৯:১৪ : অপরাহ্ণ

রাকিবুল ইসলাম||

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালুখালী উচ্চ বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণীর মেধাবী ছাত্রী জান্নাতুল ফেরদৌস গত ২ বছর যাবৎ ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর পথযাত্রী। গত ২০১৮ সালের ৬ ফেব্রুয়ারী তার ডান পায়ের হাটুতে ব্যাথা অনুভব হলে তার বাবাকে জানায়। এ সংবাদে তার বাবা ঢাকাস্থ একটি ডায়গনস্টিক সেন্টারে পরীক্ষা করা হলে জানতে পারে ডান পায়ের হাটুতে রগ সংযুক্ত বিরল প্রজাতির একটি টিউমার বাসা বেঁধেছে। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে চিকিৎসা প্রদান করা হয়। সেখানকার ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যেতে বলেন।

জান্নাতুল ফেরদৌস এর বাবা জানান, বর্তমানে জান্নাত ভারতের চেন্নাই খ্রিস্টান মেডিকেল কলেজ হাসপাতাল (সিএমসি) এ চিকিৎসাধীন আছে। ডাক্তার জানায় সর্বমোট ৩০-৩৫ লাখ টাকার মত খরচ হবে। এখন ৫ লাখ টাকা জমা দিলে অপারেশন শুরু করা হবে। এদেশের বিত্তবান মানুষের কাছে অনুরোধ আপনারা সামর্থ অনুযায়ী সাহায্য করলে আমার মেয়েকে বাঁচানো সম্ভব হবে।

তার বাবার বাড়ী চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার উত্তর কালিয়াইশ গ্রামে। তার বাবা একজন গার্মেন্টস শ্রমিক। জান্নাত নানার বাড়ী রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার টেংড়া গ্রামে থেকে পড়াশোনা করতো। সে ২০১৯ সালের এসএসসি পরীক্ষার্থী ছিলো। ফরমপূরণ করাও হয়েছিলো কিন্তু অসুস্থ্যতার জন্য পরীক্ষা দিতে পারেনি।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ জান্নাতের সাথে কথা বলতে: (ইমো) +৮৮০১৩১৫০৪১৯৫৯, মোবাইল: (ইন্ডিয়া) +৯১৯৯০৩৫২০৪৩৫, সোনালী ব্যাংক লিঃ কালুখালী শাখা হিসাব নং-২২১৩৭০১০০৭৯০২, বিস্তারিত জানতে মামা সুমন- +৮৮০১৭৭৫৯১৮৬১৬ (বিকাশ পার্সোনাল)।