রাজবাড়ী, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

পাংশায় জাতীয় স্মার্ট পরিচয়পত্র বিতরণ শেষ ॥ ৯০ শতাংশ মানুষের হাতে এখন স্মার্ট কার্ড

প্রকাশ: ২৩ জুলাই, ২০১৯ ১১:৩২ : অপরাহ্ণ

মাসুদ রেজা শিশির ॥ রাজবাড়ীর পাংশা উপজেলার ১০ টি ইউনিয়নের ৯০ শতাংশ মানুষের মধ্যে জাতীয় স্মার্ট পরিচয়পত্র বিতরণ শেষ হয়েছে। মঙ্গলবার উপজেলার কসবামাজাইল ইউনিয়নের নাদুড়িয়া হাইস্কুল প্রাঙ্গনে ব্যাপক উপস্থিতির মধ্য দিয়ে এ বিতরণ শেষ হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায় এর মধ্যে যে সকল নাগরিকগন তাদের স্মার্ট জাতীয় পরিচয় পত্র নিতে ব্যার্থ হয়েছেন তাদের জন্য পূনরায় ২৮ জুলাই থেকে প্রতিটি ইউনিয়নে ১দিন করে মোট ১০ দিন উপজেলার সকল নাগরিকের হাতে জাতীয় পরিচয়পত্র তুলে দেওয়ার কাজ করবেন নির্বাচন অফিস।

এদিকে প্রতিটি ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরনের সময় উপচে পড়া ভীর লক্ষ করা গেছে সকলেই উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে এ কার্ড সংগ্রহ করেছেন।

পাংশা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল আলীম বলেন সকলের সহযোগীতায় বিশাল এ কর্মযোগ্য শেষ হতে চলেছে। প্রায় ৯০ ভাগ নাগরিক তাদের জাতীয় স্মার্ট পরিচয়পত্র সংগ্রহ করেছেন। বাকিদের জন্য পরে নেওয়ার সুযোগও থাকবে।

পাংশা উপজেলা নির্বাচন অফিসে কর্মরত অমরেশ সরকার বলেন আমরা সাধ্যমত চেষ্ঠা করেছি যাতে নাগরিকদের অসুবিধা না হয় এ কারনে একটি ইউনিয়নে ২/৩ স্থানে জাতীয় স্মার্ট পরিচয়পত্র বিতরণ করা হয়েছে,এছাড়াও নারী পুরুষ আলাদা আলাদা দিনে তাদের পরিচয়পত্র প্রদান করা হয়েছে।

Facebook Comments