রাজবাড়ী, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০

সাকিবের সঙ্গে দেখা করতে ১০০ ডলারের টিকিট!

প্রকাশ: ২১ জুলাই, ২০১৯ ৫:২৫ : অপরাহ্ণ

‘সাকিব আল হাসানের সঙ্গে অন্তরঙ্গ আড্ডা’ শীর্ষক একটি অনুষ্ঠানে বিশ্বখ্যাত অলরাউন্ডার ও ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে। এতে নিউইয়র্কে টিকিট কেটে লাইন দিয়েছেন অন্তত ২০০ মানুষ। এমনকি ১০০ ডলার প্রবেশমূল্য দিয়ে সাকিবের সঙ্গে রাতের খাবারসহ আলাপচারিতায় অংশ নিতে ও ছবি তুলতে দল বেঁধে ছুটে আসেন প্রবাসীরা।

শো টাইম মিউজিক আয়োজিত ১৯ জুলাই রাতে নন্দিত এই ক্রিকেটারকে নিয়ে সম্পন্ন এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শামিম আল আমিন ও আয়োজক ছিলেন আলমগীর খান আলম।

এই অনুষ্ঠানে সাকিব আল হাসান প্রবাসীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক নাজমুল আহসানের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, আমার স্বপ্ন আগামী বিশ্বকাপে নিজের নেতৃত্বে জয় লাভ করা। আমি নিউইয়র্কেও মানুষের ভালোবাসায় মুগ্ধ।

এর আগে শো টাইমের চারটি অনুষ্ঠানে আমি অংশ নিয়েছি। এবার নিউইয়র্কের মানুষের ভালোবাসার টানেই লন্ডন থেকে এখানে চলে এসেছি প্রথম কোনো অনুষ্ঠানে অংশ নিতে।

আয়োজক আলমগীর খান আলম বলেন, নিউইয়র্কে বড় বড় সাংস্কৃতিক অনুষ্ঠানেও মানুষজন টিকিট কেটে আসতে চায় না। সেখানে সাকিবকে ভালোবেসে মানুষ যেভাবে পরিবারসহ অংশ নিয়েছে তাতে এমন আরও আয়োজন করার উৎসাহ পাই। সাকিব আল হাসানের প্রতি ভালোবাসা অবিরাম।

কারণ, বলামাত্রই তিনি অনুষ্ঠানে আসতে রাজি হয়েছেন। তিনি হাসিমুখে আন্তরিকভাবে দুই শতাধিক মানুষের সঙ্গে ছবিও তুলেছেন।

Facebook Comments