রাজবাড়ী, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০

রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনার বন্যাকবলিত এলাকা পরিদর্শন

প্রকাশ: ২০ জুলাই, ২০১৯ ৯:০২ : অপরাহ্ণ

রুবেল আহম্মদ,কালুখালী(রাজবাড়ী)সংবাদদাতাঃ

রাজবাড়ীঃ রাজবাড়ীর কালুখালীতে বন্যা কবলিত মানুষের খোজ খবর নেওয়ার জন্য ২০ জুলাই সরেজমিন পরিদর্শন করেন রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা।

সকাল ১১ টায় ই্িঞ্জনচালিত নৌকা যোগে রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাছরিন সুলতানা,৪নং ইউপি সদস্য আব্দুল লতিফ মোল্লা,৬নং ইউপি সদস্য মাসুদুর রহমান হিটু,সহকারী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ দিন ব্যাপি ইউপির লস্করদিয়া,বাকঝাপা ছালেপুর,মাধপুর,হরিণবাড়ীয়ার চর,কৃষ্ণনগর,কামিয়া,চর রাজপুর,বিজয় নগর,সাভারেপাড়ার বন্যায় প্লাবিত বাড়ী ও এলাকা পরির্শন করেন ।

এসময় রতনদিয়া ইউপি চেয়ারম্যান বানভাসি মানুষের সাথে কথা বলেন আপনারদের কোন প্রকার ভয় পাওয়ার দরকার নেই কারন বর্তমান সরকার উন্নয়নমুখি সরকার। এই সরকারের সময় ব্যাপক বন্যা মোকাবেলা করার সাহস রয়েছে।

তিনি বলেন আপনাদের প্রিয় এমপি জিল্লুল হাকিম সারাক্ষন আপনাদের খোজ খবর রাখছেন আর আমি আপনাদের পাশে আগেও ছিলাম এখনো আছি এবং আগামীতেও থাকবো।তিনি বন্যা প্লাবিত মানুষের বাড়ী বাড়ী গিয়ে পরিবার প্রধানকে বলেন আপনাদের সমস্যাগুলো দয়া করে লিখে রাখবেন বিশেষ করে আনপনাদের শিশু বাচ্চাদের সাবধানে রাখবেন পুকামাকড় থেকে সর্তক থাকবেন কোন সমস্যা হলে সাথে সাথে আমাকে খোবর দিলে আমি সার্থ্যমত চেষ্টা করবো আপনাদের পাশে দাঁড়ানোর জন্য।

পরে তিনি সাংবাদিকদের মাধ্যমে সরকারের কাছে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের জন্য ক্ষতিপুরণের আবেদন জানান।এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে বন্যা কবলিত মানুষের একটি তালিকাও তৈরি করেন। কালুখালী উপজেলায় হঠাৎ করেই ব্যাপক বন্যার পানি বৃদ্ধি দেখা দেওয়ায় প্রায় ১০টি গ্রাম ৬টি শিক্ষা প্রতিষ্ঠান ১টি কমিউনিটি ক্লিনিক ১টি বাজারসহ বেশ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠান প্লাবিত হয়েছে।

Facebook Comments