রাজবাড়ী, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, রোববার, ২৫ অক্টোবর ২০২০

বালিয়াকান্দিতে গলায় ফাঁস নিয়ে মাদ্রাসা ছাত্রের আত্নহত্যা

প্রকাশ: ২০ জুলাই, ২০১৯ ৫:০৬ : অপরাহ্ণ

পড়ালেখায় অনিহা ও মাদ্রাসায় যেতে না চাওয়ায় বাবার ভৎসনায় অনুরাগে সাইকেলের টিউব দিয়ে গলায় ফাঁস নিয়ে ৮ বছর বয়সী এক হাফেজিয়া মাদ্রাসার ছাত্র আত্নহত্যা করেছে। শুক্রবার সকাল ৯টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। ওই ছাত্রের নাম, তাওহীদ মন্ডল (৮)। তার পিতার নাম, আবু সাঈদ মন্ডল। বাড়ী উপজেলার নারুয়া ইউনিয়নের সোনাকান্দর গ্রামে।
আবু সাঈদ মন্ডল বলেন, তার ছেলে বাড়ীর সোনাকান্দর মাদ্রাসায় পড়তো। নিয়মিত লেখাপড়া না করার কারণে প্রায় ১ মাস পুর্বে শালকী হাফেজিয়া মাদ্রাসায় ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিকালে বাড়ীতে আসে। সে যেতে না চাওয়ায় রাগ করলে সে বাড়ীর সবার অজান্তে ঘরের আড়ার সাথে সাইকেলের টিউব দিয়ে গলায়ঁ পেচিয়ে আত্নহত্যা করে। বাড়ীর লোকজন টের পেয়ে দ্রুত নামালেও তার আগেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম মাষ্টার, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়দুল হক,এস,আই বিল্লাল হোসেন ঘটনাস্থলে যান। এব্যাপারে বালিয়াকান্দি থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে রাজবাড়ী মর্গে প্রেরণ করেছে।

Facebook Comments